কোন কাজ ছাড়া প্রতিদিন ৮$ ডলার ইনকাম করুন

কোন কাজ ছাড়া প্রতিদিন ৮$ ডলার ইনকাম করুন

আপনি যদি কোন কাজ করা ছাড়া ইনকাম করতে চান তাহলে পোষ্টটি আপনাকে মনযোগ দিয়ে পড়তে হবে। আপনি হয়তো অনেক এপে কাজ করে ব্যার্থ হয়েছেন, হওয়া স্বাভাবিক। Play Store এ এমন অনেক আছে যেগুলু ফেক। কাজ করার পর Payment-তো করেই না, উলটো কিছু দিন পর সেই এপই বন্ধ হয়ে যায়। যে কারনে আপনার পরিশ্রম ও সময় দু'টাই বৃথা অপচয় হয়।

আমি আজকে এমন একটা এপের কথা বলবো, যে এপে আপনাকে কোন কাজ করতে হবেনা। কাজ করা ছাড়াই প্রতিদিন ৮$  ডলার ইনকাম করতে পারবেন।




 এপের নাম Appkarma
এই এপে আপনি apps install করে, গেম খেলে, Coin ইনকাম করবেন। প্রত্যেক app এর coin value ৮০০ থেকে ৪০০০ coin। প্রত্যেক ১০০ coin সমান ১$ ডলার। তার মানে প্রতিদিন আপনি ৫-৪ টা app install করলে ইনকাম ৮$ ডলার থেকেও বেশি হবে। তাছাড়া, রেফার করে ইনাকম করতে পারবেন। অন্যান্য ইনকাম এপের তুলনায়, এই appakarma রেফার বোনার অনেক বেশি। কেউ আপনার রেফারে জয়েন্ট করে কাজ করলে তার ইনকামের ৩০% আপনার একাউন্টে যোগ হবে। তার মানে যদি ৮ ডলার ইনাকম করে আপনার একাউন্টে রেফার বোনাস যোগ হবে প্রায় ২.৫$ ডলার। তাই এপটি হতে পারেন আপনার ইনাকমের একটা স্থায়ী,বিশ্বাসযোগ্য ও নির্ভরযোগ্য মাধ্যম।


তবে ইনকাম করার জন্য আপনাকে একটু ধৈর্য ধরতে হবে। কারন এই এপটি আমাদের দেশে এখনও চালানোর জন্য অনুমতি দেয়া হয়নি। কিছুদিনের মধ্যেই এপটি বাংলাদেশে উন্মুক্ত হবে।
Play Store এ এখন সার্চ করলে আপনি দেখতে পারেন "this app is not available in your country" লেখা আসবে। 
কিছু দিন অপেক্ষা করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ