ওয়েবসাইট ভিসিট করে ইনকাম করার উপায়

ওয়েবসাইট ভিসিট করে ইনকাম করার উপায়

ওয়েবসাইট ভিসিট করে ইনকাম করুন





আপনার হাতে থাকা মোবাইল দিয়ে বা কম্পিউটার/ল্যাপটপ থাকলে খুব সহজে ঘরে বসে প্রতিদিন ২০০-৩০০ টাকা ইনকাম করতে পারবেন। মোবাইল দিয়ে ঘরে বসে ইনকাম করার অনেক উপায় আছে। আজ বলবো কিভাবে ওয়েবসাইট ভিসিট করে ইনকাম করতে হয়। এটা মূলত মাইক্রোজব। মাইক্রোজব সাইটের অনেক কাজের  মধ্যে এটাও একটা কাজ। একটা ওয়েবসাইট ভিসিট করতে মাত্র ৪ থেকে ৫ মিনিট সময় লাগে। এ জন্য আপনাকে ৪ থেকে ৫  টাকা পর্যন্ত পেমেন্ট করা হয়। তবে কিছু কিছু সাইট  ভিসিট করার জন্য ১০ টাকাও পেমেন্ট করা হয়।




Sprout gigs হচ্ছে সেরা মাইক্রোজব ওয়েবসাইট। এই সাইটে মাইক্রো ওয়ার্কারদের জন্য আনলিমিটড কাজ থাকে। এই সাইটে নিয়মিত কাজ করলে অনায়াসে প্রতিদিন ৪০০ থেকে ৫০০ টাকা ইনকাম করা সম্ভব। আজকে দেখাবো কিভাবে আপনি Sprout gigs এ ওয়েবসাইট ভিসিট করে ইনকাম করা যায়। প্রথমে আপনি Sprout gigs একটা একাউন্ট খুলে নিবেন। একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন। আপনার প্রয়োজনীয় তথ্য দেয়া হয়ে গেলে Micro jobs অপশন থেকে  Find Jobs অপশন বাছাই করুন। এখন কোন কাজগুলু ওয়েবসাইট ভিসিটে কাজ সেটা কিভাবে বুঝবেন? ওয়েবসাইট ভিসিটের কাজের টাইটেল থাকবে SEO + Promote Content + Engage।




কিভাবে কাজ করবেন?

প্রথমে আপনাকে জবটা ওপেন করতে হবে। তারপর দেখতে হবে কাজটি Worldwide আছে কিনা। এরপর জব কিভাবে করতে হবে তা  সম্পর্কে বিস্তারিত পড়তে হবে এবং বুঝতে হবে। ওয়েবসাইট ভিসিটের কাজ মূলত ৭ থেকে ১০টা পোষ্ট ভিসিট করতে হবে এবং এডস ক্লিক করতে হবে। কাজ শেষ হলে কয়েকটা প্রুভ জমা হবে। যেমন যে পোষ্ট ভিসিট করেছেন তার মধ্য থেকে ২ বা ৩টা পোষ্টের লিঙ্ক এবং এডস ওয়েবসাইট থেকে ২টা লিঙ্ক। সঠিক উপায়ে কাজ করতে পারলে ও প্রুভ  জমা দিতে পারলে অবশ্যই পেমেন্ট পাবেন।Sprout gigs এ আপনার ইনকাম মাত্র ৫ ডলার হলেই উইথড্র করতে পাবেন।


 





Follow:

Facebook   : Emon Bhuiyan

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ