আর্টিকেল লিখে দৈনিক ৩০০৳ ইনকাম করুন

আর্টিকেল লিখে দৈনিক ৩০০৳ ইনকাম করুন

আর্টিকেল লিখে ইনকাম করার উপায়

যারা ফেসবুক সহ বিভিন্ন সোস্যাল সাইটে লেখা লেখি করেন তারা কিন্তু ইনকাম করতে পারেন। এই কথা কেনো বললাম, কারন হচ্ছে আপনার লেখা লেখির অভ্যাস ও দক্ষতা দু'টুই আছে। তাই আপনার এই দক্ষতা কাজে লাগিয়ে অনলাইন থেকে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। শুধু তাই নয় আপনি চাইলে আর্টিকেল পড়েও দৈনিক ২০০৳ আয় করতে পারেন।


আরও পড়ুনঃ ছোট কাজ করে দৈনিক 4$-5$ ডলার আয় করুন


এমন অনেক ওয়েবসাইট আছে যেখানে আপনি আর্টিকেল লিখে ইনকাম করতে পারবে। আজকে আপনাকে যে সাইটের কথা বলবো এই সাইটে আপনি আর্টিকেল লিখে ইনকাম করে বিকাশ পেমেন্ট নিতে পারবেন। 


How to earn money by writing article



আপনি যদি প্রযুক্তি বিষয়ে অল্প পরিমান জানেন বুঝেন তাহলে প্রযুক্তি বিষয়ে আর্টিকেল দৈনিক ৩০০৳-৫০০৳ টাকা লিখে আর করতে পারেন। আর্টিকেল লিখে ইনকাম করার জন্য আমার সাইটে অনেক পোষ্ট আছে। শুধু যে প্রযুক্তি বিষয়ে লিখে ইনকাম করা যায় সেটা নয়। আপনি গল্প কবিতা লিখেও ইনকাম করতে পারবেন।


আরও পড়ুনঃ আর্টিকেল পড়ে দৈনিক ২০০৳ ইনকাম


আজকে যে সাইট শেয়ার করছি এই সাইটে প্রযুক্তি বিষয়ে লিখতে পারেন। আপনার এই লেখা সাবমিট করে ইনকাম করতে পারবেন।যেমন অনলাইন ইনকাম, ব্লগিং, ব্লগ, ইউটিউব, এডসেন্স, ওয়ার্ডপ্রেস এছাড়াও আরও অনেক বিষয় আছে।




সাইটের লিংক আমি আর্টিকেলের নিচে দিয়ে দিবো। তাছাড়া ভিডিওতে দেখানো হয়েছে কিভাবে কাজটি আর্টিকেল লিখবেন। প্রথমে সাইটে আপনাকে একটা একাউন্ট খুলতে হবে। এরপর Dashboard এ গিয়ে আর্টিকেল লিখে সাবমিট করতে হবে। তবে আর্টিকেল অবশ্যই ইউনিক হতে হবে, কমপক্ষে ৩৫০ শব্দের হিতে হবে, আর্টিকেলে একটা ছবি যুক্ত করতে হবে।




তাই আপনি দৈনিক ৩০০৳ টাকা ইনকাম করতে চান তাহলে এখনই একাউন্ট খুলে আর্টিকেল লিখুন ও ইনকাম করুন। একাউন্ট খোলার জন্য নিচের লিংক-এ ক্লিক করুনঃ 

Click Here: Happy Earning

কিভাবে আর্টিকেল লিখতে হয় ও সাবমিট করতে হয় জানতে ভিডিওটি দেখুনঃ


Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ