ছোট কাজ করে দৈনিক 4$-5$ ডলার আয় করুন

ছোট কাজ করে দৈনিক 4$-5$ ডলার আয় করুন

How to Earn Money From Picoworkers | Make Money Online

অনলাইন থেকে বিভিন্ন উপায়ে আয় করা যায়। শুধু আপনাকে জানতে হবে কিভাবে আয় করতে হয় এবং বিশ্বস্ত সাইট কোন গুলি। যদি বিশ্বস্ত সাইট সম্পর্কে আপনি জানেন বুঝেন তাহলেই কেবল অনলাইনে কাজ করে আয় করতে পারবেন কোন ঝামেলা ছাড়া। আপনি পড়ালেখা করেন বা চাকুরি করেন যদি বাড়তি ইনকামের উপায় খুযে থাকেন তাহলে আজকে যে সাইট শেয়ার করতে যাচ্ছি এই সাইট থেকে কাজ করে খুব সহজে এবং অল্প সময়ের মধ্যে দৈনিক 4$-5$ ডলার আয় করতে পারবেন।

আরও পড়ুনঃ দৈনিক  4$-5$ ডলার ইনকাম বাংলাদেশী সাইট

কিভাবে অনলাইন থেকে টাকা ইনকাম করবো


যে সাইটটির নাম বলবো আপন নিশ্চই সাইটের নাম অনেক আগেই শুনেছেন কিন্তু কখনও কাজ করা হয়নি। কিন্তু জানেন কি? এতো দিন কাজ না করে আপনি অনেক পিছিয়ে ছিলেন। কারন Picoworkers/SroutGigs এর নাম সবাই শুনেছে। SroutGigs নাম দেখে অবাক হবার কিছুই নেই এটাই Picoworkers


আরও পড়ুনঃ আর্টিকেল লিখে দৈনিক ৩০০৳ ইনকাম করুন


Picoworkers এর কাজ গুলু খুব ছোট ছোট। বাংলাদেশি অনেক মাইক্রোজব সাইট থাকলেও ছোট কাজের নামে অনেক কাজ করতে হয়। সে ক্ষেত্রে Picoworkers.com কাজের তুলনায় অনেক ভাল পেমেন্ট করে। এর আগেও আমি Picoworkers নিয়ে আর্টিকেল লিখেছিলাম। আপনি জেনে অবাক হবেন, বাংলাদেশে প্রচুর ফ্রিলান্সার রয়েছে যারা শুধু মাত্র এই সাইটে কাজ করতে দৈনিক 50$ ডলার পর্যন্ত ইনকাম করছে। কথাটা শুনে অবাক হন আর যাই হন, এটাই সত্যি।

আসুন এই সাইটের কাজ নিয়ে একটু আলোচনা করা যাক।

Picoworkers এ আপনি অনেক কাজ পাবেন। অন্যান্য মাইক্রোজব সাইটে কাজ কম থাকলেও এতে রয়েছে হাজার হাজার কাজ। তাই picoworkers এ নিজের ইচ্ছে মত বাছাই করে কাজ করা যায়। এই সাইটের কাজ গুলু হচ্ছে,  ইমেইল আইডি তৈরি করে দেয়, সোস্যাল সাইটে একাউন্ট খুলে দেয়া, বিভিন্ন ওয়েবসাইটে সাইন-আপ করা, ওয়েবসাইট ভিসিট করা, বিজ্ঞাপন ক্লিক করা, ইউটিউব চ্যানেলের ভিডিও দেখা, লাইক কমেন্ট সাবস্ক্রাইব করা, অ্যাপ ইন্সটল করা ইত্যাদি।


আরও পড়ুনঃ আর্টিকেল পড়ে দৈনিক ২০০৳ ইনকাম করুন


  এছাড়াও রয়েছে রেফার প্রোগ্রাম। আপনি কাওকে রেফার করলে তাদের প্রত্যেকের কাজের উপর 5% বোনাস সারাজীবন পাবেন। নিচে আমি আমার রেফারেল লিংক দিলাম, আপনি আমার রেফারেলে জয়েন্ট করুন নিজেও ইনকাম করুন আমাকেও ইনকাম করার সুযোগ দিন। এছাড়া যেকোন সমস্যা বা প্রয়োজনে আমিতো আছি। কারন আমার রেফারেলে জয়েন্ট করলে আপনার তথ্য আমার কাছে সংরক্ষন হয়ে যাবে। নিচে আমার রেফারেল লিংক এ ক্লিক করুন।

CLICK HERE:  Picoworkers Refferel

এবার নিজেই ভেবে দেখুনতো, এসব কাজ করতে কতক্ষন সময় লাগতে পারে? সর্বোচ্চ ২-৩ মিনিট। তাই আমি মনে করি অন্যান্য সাইটে কাজ না করে Picoworkers এ কাজ করলে আপনি খব সহজে ইনকাম করতে পারবেন।


Follow Me on:

Facebook   : Akm. Mostafizur Rahman
Page            :Yotube Explainer
Group         : Youtube Explainer
Instagram : Youtube Explainer

Subscribe My YouTube channel:


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ