4$-5$ দৈনিক ইনকাম বাংলাদেশী সাইট

4$-5$ দৈনিক ইনকাম বাংলাদেশী সাইট

Bangladeshi Microjob Site 

বর্তমানে বাংলাদেশী অনেক ইনকাম করার ওয়েবসাইট আছেন। এসব বাংলাদেশী সাইগুলু বেশ জনপ্রিয় হচ্ছে। এই সাইটে নিয়মিত কাজ করলে দৈনিক 4$-5$ ডলার বা ৪০০৳-৫০০৳ টাকা ইনকাম করা যায়। বাংলাদেশী সাইটে কাজ করার অন্যতম সুবিধা হচ্ছে টাকা ব্যাংক একাউন্ট,  বিকাস, রিকেট এবং নগদের মাধ্যমে তোলা যায়। আজকে যে সাইটের কথা বলবো এই সাইট থেকে কাজ করে বিকাস এবং নগদ একাউন্টের মাধ্যমে Withdraw করতে পারবেন।


Bangladeshi Earning website for students

আরও পড়ুনঃ আর্টিকেল পড়ে দৈনিক ২০০৳ ইনকাম করুন

Withdraw পদ্ধতি দেখে হয়তো এবার আপনার কাজ করার আগ্রহ জেগেছে। যে সাইটের কথা বলছি নাম Anylancer। এটি একটি মাইক্রোজব সাইট। ছোট কাজ বড় ইনকাম। তবে ইনকাম করার জন্য প্রতিদিন ১-২ ঘন্টা সময় দিতে হবে। কাজ করা পর কয়েক ঘন্টার মধ্যেই পেমেন্ট পাওয়া যায়।

অন্যান্য সাইটের মত এই সাইটেও কাজ করতে হলে একটা একাউন্ট করতে হবে। একাউন্ট করার সাথে সাথে ৪০৳ সাইন-আপ বোনাস পাবেন। একাউন্ট করার জন্য নিচের লিংক এ ক্লিক করুন।

Click Here


কি কি কাজ আছে?

সাইটে অনেক ছোট ছোট কাজ আছে। যেমন ইউটিউব ভিডিও দেখা, ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা, ভিডিওতে লাইক কমেন্ট করা। ফেসবুক পেজ লাইক-ফলো করা, পোষ্টে লাইক কমেন্ট করা, পেজ শেয়ার করা। এছাড়াও আরও অনেক ধরনের কাজ রয়েছেন। আপনি যেসব কাজ করতে বেশি পছন্দ করে সেগুলু করতে পারেন। এছাড়াও চাইলে সব কাজ করতে পারবেন। কাজ করার মধ্যে কোন সীমাবদ্ধতা নেই।

এছাড়াও তাদের রয়েছে রেফারেল প্রোগ্রাম। আপনি চাইলে আপনার রেফারেল লিংক শেয়ার করতে পারেন। প্রত্যকে রেফারেলের উপর আপনাকে কমিশন দেয়া হবে। যারা আপনার রেফারেলে সাইন-আপ করে কাজ করবে এবং ইনকাম করবে তাদের ইনকামের উপর আপনাকেও কমিশন দেয়া হবে।

কিভাবে withdraw দিবেন?

যেমনটা আগেই বলেছি কাজ করে ইনকাম করা টাকা আপনি বিকাস, নগদ এবং ব্যাংক একাউন্টের মাধ্যমে Withdraw  দিতে পারবেন। যেহেতু সহজ Withdraw পদ্ধতি তাই নিয়মিত কাজ করলে যে ইনকাম করবেন সেটা হাতে পাওয়া নিয়ে কোন দুশ্চিন্তা করতে হবে না।

Anylancer এ কিভাবে সাইন-আপ করতে হয়, কিভাবে কাজ করতে হয় তা নিয়ে আলোচনা করা হয়েছে বিস্তারিত ভিডিওতে।

ভিডিওঃ


Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ