আর্টিকেল লিখে দৈনিক ১০০৳-২০০৳ টাকা আয় করুন

আর্টিকেল লিখে দৈনিক ১০০৳-২০০৳ টাকা আয় করুন

আর্টিকেল লিখে ইনকাম করুন


How to earn money by writing article bangla

আপনি যদি মোটামোটি একটু সৃজনশীল ভাবে লেখা লেখি করতে পারেন। তাহলে আপনি খুব সহজে প্রতিদিন ১০০৳-২০০৳ টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন। আর্টিকেল লিখে উপার্জন বর্তমানে স্মার্ট উপার্জন বলা যায়। দিন যত যাচ্ছে আমরা তত অনলাইন নির্ভর হয়ে পরছি। কোন কিছুর প্রয়োজন হলেই আমরা অনলাইলে গিয়ে সার্চ করি। আর তাই অনলাইনে যেমন বাড়ছে পাঠক সংখ্যা তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে লেখকদের সংখ্যাও। আপনি এই সুযোগটা কাজে লাগিয়ে ইনকাম করতে পারেন। পড়া-লেখার পাশাপাশি অনেক ছাত্র-ছাত্রীদের কাছে আর্টিকেল লিখে আয় করার দিকে আগ্রহী হচ্ছে। শুধু তাই নয়, অনেকে এটাকে প্রধান পেশা হিসেবেও বেছে নিয়েছে।

আরও পড়ুনঃ নিজে ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম


আজকে আমি আপনাদের সাথে একটি বাংলাদেশী সাইটের কথা শেয়ার করবো। এখানে আপনি যদি দৈনিক লেখা-লেখি করে তাহলে ভাল উপার্জন করতে পারবেন। বহু আর্টিকেল লেখক এই সাইট থেকে দৈনিক ইনকাম করছে।

সাইটে সাইন আপ করার জন্য পোষ্টের নিচে আমার রেফারেল লিংক পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ দৈনিক ৮০০৳ পর্যন্ত ইনকাম করুন 

সাইটে কি কি লিখতে পারবেন?

এখানে গল্প কবিতা, বিজ্ঞান ও প্রযুক্তি,  খেলাধুলা, যে কোন বিষয়ে টিউটোরিয়াল, লাইফস্টাইল, স্বাস্থ্য,  চাকুরিসহ যেকোন বিষয় নিয়ে আর্টিকেল লেখা যায়। আপনি যে বিষয়ে মোটামোটি পারদর্শী, সেই বিষয়ে যদি দৈনিক একটা করেও আর্টিকেল লিখে সাবমিট করেন তাহলে খুব সহজে ইনকাম করতে পারবেন।

আরও পড়ুনঃ আর্টিকেল পড়ে দৈনিক ২০০৳ ইনকাম

কীভাবে ইনকাম করবেন?

আপন যখন নিচে দেয়া লিংকে ক্লিক করে একাউন্ট খুলবেন আপনাকে একাউন্টের ডেসবোর্ড দেয়া হবে। এখানে একাউন্টের যাবতীয় তথ্য দেখতে পারবেন। সেখানে গিয়ে পোষ্ট লিখে সবমিট করবে। আপনার প্রতি পোষ্টের জন্য ফ্রি মেম্বারদের ৮৳-৫০৳ টাকা এবং প্রিমিয়াম মেম্বারদের ১০৳-১০০৳ টাকা পর্যন্ত দেয়া হয়। এছাড়াও প্রতি ১০০০ ভিউতে রয়েছে বোনাস। এখানে শুধু যে লিখে ইনকাম করা যায় তাই নয়, আপনি তাদের ওয়েবসাইট ভিসিট করে, পোষ্টে কমেন্ট করেও ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি রেফার করেও ইনকাম করতে পারবেন।

আর্টিকেল সাবমিট ক্ষেত্র সতর্কতাঃ

আপনি অন্য কোন ওয়েবসাইট থেকে কপি পেষ্ট করে পোষ্ট করলে সাথে সাথে একাউন্ট ব্যান্ড করে দেয়া হবে। এছাড়া ফেসবুক সব অন্যান্য সোস্যাল মিডিয়া প্লাটফর্ম থেকে হুবহু কপি পোষ্ট করলে একাউন্ট ব্যান্ড করে দেয়া হবে।

টাকা তোলার উপায়ঃ

ফ্রি মেম্বাররা ১০০০৳ টাকা ও প্রিমিয়াম মেম্বাররা ৬০০৳ টাকা হলে বিকাশ বা ডাচ বাংলা ব্যাংকের রকেট একাউন্টের মাধ্যমে টাকা তুলতে পারবেন। এছাড়া মোবাইলে টাকা রিচার্জ করতে পারবেন।

সাইট লিংকঃ Click Here

ভিডিওঃ 


একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
আমি Grathor এ লেখা দেওয়ার জন্র আগ্রহী।দয়া করে লিংটা দিবেন?