প্রতিদিন ৩৬৳ ইনকাম I বাংলাদেশী সাইট

প্রতিদিন ৩৬৳ ইনকাম I বাংলাদেশী সাইট

 অনলাইনে কাজ করে ইনকাম করার জন্য আমরা বাংলাদেশী সাইট বা এপ খোঁজি। সত্যি কথা বলতে, বাংলাদেশী খুব কম সাইট আছে যেগুলু থেকে বিশ্বস্ততার সাথে কাজ করে ইনকাম করা যার। সেই অল্প কিছু বিশ্বস্ত সাইট থেকে একটা সাইট নিয়ে কথা বলবো।

সাইটটির নাম bdlike। একাউন্ট খুলতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://app.bdlike.org/?invite_code=5421714421#/register  


Bangladeshi earning website

আরও পড়ুনঃ  ছবি বিক্রি করে ইনকাম | প্রত্যেক ছবি ১৭৳

সাইটটি তে রেজিস্ট্রেশন করার জন্য আপনার মোবাইল নাম্বার,পাসওয়ার্ড এবং একটা শেয়ার কোড দিতে হবে।  শেয়ার কোডের জায়গায় এই কোডটি দিবেন 5421714421।  একাউন্ট খোলার  সাথে সাথে আপনার একাউন্টে ৫০৳ যগ হয়ে যাবে। 

এবার আসুন দেখি কি কাজ করতে হবেঃ

এখানে আপনাকে ফেসবুক পেজ লাইক-ফলো, ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব,  টুইটার একাউন্ট ফলো করতে হবে। প্রত্যেক কাজের জন্য আপনাকে ৩৳ করে দেয়া হবে। যেটা কাজ শেষ করার ২-১ মিনিটের মধ্যে মূল একাউন্টের সাথে যোগ হয়ে যাবে। এভাবে আপনি প্রতিদিন ৩ টা করে কাজ করতে পারবেন। তাহলে প্রতিদিন ইনকাম হবে ৯৳। 

আরও দেখুনঃ  Survey করে প্রতিদিন 2$-3$ ডলার ইনকাম করুন

কিভাবে প্রতিদিন ৩৬৳ ইনকাম করবেনঃ

খুবই সহজ, প্রতিদিন ৩৬৳ ইনকাম করার জন্য ৪টা একাউন্ট ওপেন করবেন। মনে রাখেব, একাউন্ট এমন ৪টা নাম্বার দিয়ে খুলবেন যে নাম্বারে নগদ এবং বিকাস একাউন্ট খোলা থাকে। কারন টাকা তোলার জন্য বিকাস ও নগদ একাউন্ট ব্যবহার করতে হবে।

আরো পড়ুনঃ পড়তে পারেনঃ Google Translate করে প্রতিদিন ৪$ ডলার ইনকাম

এবার আসি মূল কথায়্। এই সাইটে আপনি টাকা Invest করতে পারবেন। যেহেতু সাইটটি ট্রাস্টেট, তাই নির্ভয়ে Invest করতে পারেন। Invest করে কার করলে আপনার ইনকাম কয়েকগুন পর্যন্ত বেড়ে যাবে। কত টাকা Invest করলে প্রতিদিন কত টাকা ইনকাম করতে পারবেন তা নিচের ছবিতে দেখতে পাচ্ছেন।




এছাড়াও অন্যান্য সাইটের মত রেফার করেও ইনকাম করা যায়। আপনি যাকে রেফার করবেন তার প্রত্যকে উপর  ১০% পর্যন্ত কমিশন পাবেন।

সাইট সম্পর্কে বিস্তারিত আলোচলা নিচের ভিডিওতেঃ



তাই আমি মনে করি বাংলাদেশী 🇧🇩 এই সাইট হতে পারে আপনার ইনকামের এক বিশ্বাস্ত ও নির্ভরযোগ্য মাধ্যম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ