সেরা ৪টি রাশিয়ান সাইট দৈনিক ৩০০৳ - ৪০০৳ ইনকাম করুন

সেরা ৪টি রাশিয়ান সাইট দৈনিক ৩০০৳ - ৪০০৳ ইনকাম করুন




আপনি যদি অনলাইন থেকে ইনকাম করতে চান অথচ কিভাবে ইনকাম করতে হবে সেটা জানেন না তাহলে ইনকাম করার জন্য রাশিয়ান সাইট বেষ্ট। রাশিয়ান সাইট থেকে কোন ধরনের কাজ না জেনেই আপনি দৈনিক ৩০০ থেকে ৪০০ টাকা ইনকাম করতে পারবেন। বর্তমান সময়ে ইনকামের জন্য রাশিয়ান সাইটগুলু সবার উপরে রয়েছে। একাউন্ট ভেরিফিকেশনের কোন ঝামেলা নেই, কাজ সহজ, ২ রাব, ৫ রাব বা ১০ রাব হলেই উইথড্র করা যায়, সেকেন্ডের মধ্যে পেমেন্ট পাওয়া যায় এর চেয়ে ভাল সুবিধা আপনি আর সাইটে পাবেন না। আজ আমি আপনাদের সাথে সেরা ৪টি রাশিয়ান ইনকাম সাইট শেয়ার করবো। এই সাইট গুলুতে মাত্র ১ ঘন্টা সময় দিয়ে আপনি দৈনিক ৩০০ থেকে ৪০০ টাকা ইনকাম করতে পারবেন।





1.Serfclick: serfclick সাইটে আপনি অনেক ধরনের কাজ পাবেন। বিজ্ঞাপন দেখা, মাইক্রোজবের কাজ করা, অফার, বোনাস ইত্যাদি। এই সাইটে আনলিমিটেড কাজ রয়েছে। আপনি চাইলে শুধু এই সাইট থেকেই দৈনিক ৩০০ - ৪০০ টাকা ইনকাম করতে পারবেন। বিজ্ঞাপন দেখে ইনকাম করার পাশাপাশি এই সাইটে প্রচুর মাইক্রোজব রয়েছে। সারদিন কাজ করলেও serfclick এর কাজ শেষ হবে না। আপনার একাউন্টে মাত্র ২ রাব হলেই serfclick থেকে Payeer এর মাধ্যমে উইথড্র দিতে পারবেন। এখানই একাউন্ট খুলে কাজ শুরু করুন।




2. BuxAd: সেরা ৪টি সাইটের মধে buxad ২য় নাম্বারে রাখলাম। কারন buxad সাইটেও বিজ্ঞাপনারে সাথে প্রচুর মাইক্রোজব রয়েছে। এক এক কাজের জন্য এক এক ধরনের এমাউন্ট পেমেন্ট পাবেন।Serfclick এর মত এই সাইটেও ইউটিউব ভিডিও দেখে ইনকাম করা যায়। এছাড়াও অফার, বোনাস রয়েছে। আপনার একাউন্টে ২ রাব হলেই উইথড্র করতে পারবেন।




3. Rondoorondoo সাইটে বিজ্ঞাপনা দেখে ইনকাম করা যাবে তবে কোন মাইক্রোজব নেই। কিন্তু মাইক্রোজবের পরিবর্তে ইনকামের অসাধারন উপায় রয়েছে সেটা হলো রাব মাইনিং। আপনি অনলাইন ইনকাম সম্পর্কে জানলে মাইনিং করে ইনকাম করার কথা শুনে থাকবেন। আপনি এই সাটে একবার মাইনিং শুরু করলে আজীবন আপনার মাইনিং চলতে থাকবে এবং ইনকাম আসতে থাকবে। আপনার ইনকাম ৫ রাব হলে Payeer সহ আরও অনেক গুলু Wallet দিয়ে rondoo থেকে উইথড্র করতে পারবেন।





4. Meteex: আজকের শেষ তবে সেরা সাইট। meteex নতুন সাইট হলেও আপনি একবার শুধু ঢুকে একাউন্ট খুলে কাজের পরিমান ও পেমেন্ট দেখে আসুন আপনি অবাক হতে বাধ্য হবেন। বিজ্ঞাপন, মাইক্রোজব, ভিডিও দেখা ছাড়াও আরও অনেক কাজ রয়েছে। এক কথায় meteex সাইট একটা ইনকাম প্যাকেজ সাইট। আপনার একাউন্টে ৫ রাব জমা হলেই উইথড্র করতে পারবেন।





উপরে যে ৪টি সাইট আপনাদের সাথে শেয়ার করলাম এই চারটা সাইটে আপনি ১০ দিন নিয়মিত কাজ করে দেখুন। ৩০০ থেকে ৪০০ টাকা আপনার চোখ বন্ধ করে ইনকাম হবে। তবে আপনাকে সময় নিয়ে কাজ করে যেতে হবে। কাজ যতই সহজ হোক, সাইট যতই পেমেন্ট করুকনা কেনো আপনি যদি কাজ না করেন তাহলে ইনকাম কিভাবে হবে আপনি নিজেই একবার ভেবে দেখুন।



Follow:

Facebook   : Emon Bhuiyan

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ