মোবাইল দিয়ে টাকা ইনকাম করার সহজ উপায়

মোবাইল দিয়ে টাকা ইনকাম করার সহজ উপায়



আপনার হাতে একটা স্মার্টফোন আছে? আপনি অনলাইন থেকে কম পরিশ্রমে কোন ইনভেষ্ট ছাড়া ইনকাম করতে চান? তাহলে এই পোষ্ট আপনার জন্য। বরাবরের মত আজকেও আপনার সাথে ফ্রিতে ইনকাম সাইট শেয়ার করবো যে সাইটে কোন টাকা ইনভেস্ট ছাড়া সম্পূর্ণ ফ্রিতে ছোট ছোট কাজ করে ও বিজ্ঞাপন দেখে ইনকাম করতে পারবেন। অনুরোধ থাকবে পুরু আর্টিকেল পড়বেন।




আজ আরও একটা অসাধারন রাশিয়ান ইনকাম সাইট শেয়ার করবো। এই সাইট থেকে ছোট ছোট কাজ করে, বিজ্ঞাপন দেখে, ইউটিউব ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। রাশিয়ান ইনকাম সাইট গুলু এখন অনেক জনপ্রিয়। ইনভেষ্ট ছাড়া ইনকাম করার জন্য রাশিয়ান সাইট সবার সেরা। যাইহোক কাজ করার জন্য প্রথমে সাইটটিতে সাইন আপ করার প্রয়োজন হবে। সাইন আপ করার জন্য নিচের বাটনে ক্লিক করুন। ক্লিক করে ইউসার নেম, ইমেইল এড্রেস দিয়ে সাইন আপ করুন।






সাইন আপ এ ক্লিক করলে আপনার জিমেইল একটা একটিভেশন লিঙ্ক পাবেন সেই লিঙ্কে ক্লিক করুন। ক্লিক করার পর লগ ইন পেজ আসবে। এবার আবার জিমেইল আইডিতে দেখবেন একটিভেশিন লিঙ্কের উপরে আপনার ইউসার নেম ও পাসওয়ার্ড দেয়া হয়েছে। ইউসার নেম ও পাসওয়ার্ড দিয়ে একাউন্টে লগ ইন করুন। পরবর্তী ভিডিওতে দেখানো হবে কিভাবে কাজ করতে হয়ে।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ