রাশিয়ান ইনকাম সাইট ২০২৪ | মোবাইল দিয়ে টাকা ইনকাম

রাশিয়ান ইনকাম সাইট ২০২৪ | মোবাইল দিয়ে টাকা ইনকাম

russian income site 2024


আজ আপনাদের সাথে ইনকাম করার আরও একটি দারুন রাশিয়ান সাইট শেয়ার করবো। আজকের রাশিয়ান সাইট থেকে দৈনিক কাজ করে ৪০০ থেকে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। আপনার হাতে থাকা সাধারন মোবাইল দিয়েও এই সাইটে কাজ করতে পারবেন। যারা আমার ব্লগসাইট ও ইউটিউব চ্যানেল নিয়মিত দেখেন তারা জানেন এর আগেও আমি অনেক গুলু রাশিয়ান ইনকাম সাইট শেয়ার করেছি এবং লাইভে পেমেন্ট নিয়ে দেখিয়েছি। আপনি যদি অনলাইন থেকে সহজে ইনকাম করতে চান তাহলে এখনই সাইটে একাউন্ট তৈরি করুন এবন কিভাবে কাজ করতে হয় ভিডিও দেখে কাজ শুরু করুন। একাউন্ট তৈরি করার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন।








একাউন্ট করার পর Task Exchanger অপশনে ক্লিক করুন এখানে আপনি অনেক জব খুঁজে পাবেন। প্রথমে আপনি ছোট এমাউন্টের কাজ করবেন। তাহলে আপনার ইনকাম করতে সহজ হবে। যখনই কোন নতুন সাইটে আপনি ইনকাম করতে যাবেন অবশ্যই প্রথমে ছোট এমাউন্টে কাজ বা অল্প পেমেন্টের কাজ দিয়ে শুরু করবেন। এরপর ধীরে ধীরে বড় পেমেন্টের কাজ শুরু করবেন। কিভাবে কাজ করতে হয় নিচে দেয়া ভিডিওতে দেখে ভাল ভাবে কাজ করুন এবং প্রুভ সাবমিট করুন।




আপনার একাউন্টে যখন ৫০ রাবেল হয়ে যাবে তখন আপনি উইথড্র করতে পারবেন। আপনি যদি একাধিক রাশিয়ান সাইটে কাজ করেন তাহলে বেশি টাকা পেমেন্ট পাবেন। কারন সকল রাশিয়ান ইনকাম সাইট থেকে পেয়ারের মাধ্যমে উইথড্র করা যায়। অর্থাৎ কাজ করবেন কয়েকটা সাইটে এবং সব টাকা জমা হবে এক ওয়ালেটে।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

Blossom Your Creation বলেছেন…
Payeer theke IndianBank Account a KiKore Taka SendKorte Hoi,Aibishayer Akta Video jadi Upload Koren,khub bhalo hoi.