১ দিনে ৫০০৳ ইনকাম নতুন সাইট | New Free Income Site 2024

১ দিনে ৫০০৳ ইনকাম নতুন সাইট | New Free Income Site 2024




আজকে আপনাদের সাথে একটা নতুন সাইট শেয়ার করবো যে সাইট থেকে আপনি প্রতি মিনিটে ইনকাম করতে পারবেন এবং যে টাকা ইনকাম করবেন সাথে সাথেই উইথড্র দিতে পারবেন। এছাড়া মিনিমান কোন উইথড্র লিমিট নেই। আজ যে সাইট শেয়ার করতে যাচ্ছি এটা মূলত একটা মাইনিং সাইট যে সাইটে আপনি XRP Token মাইনিং করতে পারবেন তাও আবার ফ্রিতে।




প্রতি XRP Token বাংলা টাকায় প্রায় ৮০ টাকা। আপনাকে মাইনিং করার জন্য কোন ডিপোসিট করতে হবে না। প্রথমে আপনি সাইটে একটা একাউন্ট খুলুন। তারপর আপনার একাউন্টে লগ ইন করুন। এবার মেন্যু থেকে Faucet অপশনে গিয়ে Claim করুন। আপনি প্রতি মিনিটে একবার করে XRP Token Claim করতে পারবেন।




এছাড়াও আপনি দৈনিক ৫০০৳ ইনকাম করতে চাইলে অল্প কিছু টাকা এখানে বিনিয়োগ করতে পারেন। তাদের প্রায় ৬টা প্ল্যান রয়েছে। তবে এই ৬টা প্ল্যানে ডিপোসিট করার জন্য নির্দিষ্ট কোন এমাউন্ট ফিক্সড করা নেই। মানে আপনি যেকোন প্ল্যানে যেকোন এমাউন্ট ডিপোসিড করতে পারেন। একাউন্ট খোলার জন্য নিচের দেয়া লিঙ্কে ক্লিক করুন।



SITE LINK: CLICK HERE




প্রথমেই বলেছি এখানে উইথড্র করার জন্য কোন মিনিমাম লিমিট ব্যালেন্স নেই। অর্থাৎ আপনি যা Claim করবেন সাথে সাথেই সে ব্যালেন্স উইথড্র করতে পারবেন। বাইনান্স, ট্রাষ্ট ওয়ালেট সহ প্রায় সব ক্রিপ্টো ওয়ালেটে XRP Token লিষ্টেট রয়েছে। মানে উইথড্র দেয়ার সাথে সাথে নগদ, বিকাশ ও রকেটের মাধ্যমে উইথড্র করে পকেটে নিতে পারবেন।



Follow:

Facebook   : Emon Bhuiyan

Youtube  1  : Android Teacher

Youtube  2  : Earn with Emon

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ