Copy-Paste করে প্রতিদিন 100$ Doller ইনকাম

Copy-Paste করে প্রতিদিন 100$ Doller ইনকাম

Android Teacher:   এমন একটি Website এর কথা শেয়ার করবো যেখান থেকে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। শুধু মাত্র text কপি পেষ্ট করে। website এর নাম clearvoice.com । এই website টি মূলত তাদের জন্য যারা ব্যবসা শুরু করতে চাচ্ছে, উদ্যোক্তা। এখানে তারা সফল ভাবে ব্যবসা করতে ও চালিয়ে যাওয়ার জন্য ভাল ভাল পরামর্শ চায়। আপনি তাদের পরামর্শ দিলে আপনাকে তারা payment করবে। এর মানে শুধু আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন।

আরো পড়ুনঃ ছবি বিক্রি করে ইনকাম | প্রত্যেক ছবি ১৭৳



তবে আর্টিকেল লেখার জন্য আপনার English জানতে হবেনা, লিখতেও হবে না। শুধু Copy-Paste করলেই ইনকাম হবে।

আরও পড়ুনঃ ইউটিউব থেকে আয় করার সহজ উপায়

যেভাবে Copy-Paste করবেন?

মনে করুন আপনি Business বিষয়ে কাওকে পরামর্শ দিবেন। Google এ লিখে সার্চ করুন Business tips । শত শত আর্টিকেল পাবেন যেখানে সফল ভাবে নতুন ব্যবসা কিভাবেই  শুরু করতে হয়। সবচেয়ে ভাল যে tips আছে copy করুন। তবে আপনি সরাসরি Copy করে paste করতে পারবেন না। তাহলে copyright claim আসবে।

Copyright claim pass করার জন্য আপনাকে Tips গুলু Re-write করতে হবে৷ Re-write করার জন্য spinbot.com থেকে tips re-write করে নিবেন। করা হয়ে গেলে microsoft word এ paste করুন। এবার word file টি pdf এ সেভ করুন।

এবার clearvoice.com Website এ প্রবেশ করুন। আপনার ইমেইল, পাসওয়ার্ড দিয়ে Sign up করুন এবং Profile Complete করুন। এবার Add content এ ক্লিক করে pdf file আপলোড করুন। file এ Title, Category আর্টিকেল এর সাথে মিল রেখে আপলোড করে দিন। যারা আপনার এই আর্টিকেল কিনতে চাইবে তারা 100$-200$ pay করবে। এভাবে আপনি বিভিন্ন Category তে আর্টিকেল copy করে spinbot দিয়ে re-write করার মাধ্যমে যত বেশি file আপলোড করবেন ইনকাম তত বেশি হবে। Payment নিতে পারবেন যেকোন ব্যাংক একাউন্ট বা Paypal এর মাধ্যমে।

একটি মন্তব্য পোস্ট করুন

4 মন্তব্যসমূহ

Unknown বলেছেন…
i did not find option for sign up,can you please show me ,here only log in option
নামহীন বলেছেন…
sign up option to nei?
নামহীন বলেছেন…
পেমেন্ট করার জন্য ব্যাংক একাউন্ট নাম্বার কখন চাইবে? কনটেন্ট বিক্রি হবার পরে নাকি প্রোফাইল তৈরীর সময়ই ব্যাংক একাউন্ট নাম্বার দিয়ে দিতে হয়?