প্রতিদিন ১০০০৳ টাকা পর্যন্ত ইনকাম করুন

প্রতিদিন ১০০০৳ টাকা পর্যন্ত ইনকাম করুন

Affiliate Marketing: বাংলাদেশে প্রায় ৪ কোটি একটিভ ফেসবুক ব্যবহারকারী আছে। আমরা প্রধানত ফেসবুক ব্যবহার করি নিজেদের অনুভূতি শেয়ার করার জন্য। ছবি আপলোড, ভিডিও আপলোড স্ট্যাটাস দিয়ে থাকি।

প্রতিদিন ১০০৳ টাকা পর্যন্ত ইনকাম করুন

আরও পড়ুনঃ EldiBux থেকে দৈনিক 3$-4$ ডলার ইনকাম করুন

কিন্তু আপনি চাইলে আপনার প্রিয় ফেসবুক একাউন্ট কাজে লাগিয়ে ইনকাম করতে পারবেন। ফেসবুক থেকে বিভিন্নভাবে ইনকাম করা যায়। এর মধ্যে সবচেয়ে উত্তম হচ্ছে এফিলিয়েট মার্কেটিং। আপনার ফেসবুক প্রোফাইল দিয়েও এফিলিয়েট করতে পারবেন। অনেকে মনে করে ফেসবুক এফিলিয়েট মার্কেটিং করার জন্য জনপ্রিয় ফেসবুক পেজ দরকার। এটা ভুল ধরনা। আপনার নতুন পেজ দিয়েও করতে পারবেন। এছাড়া ফেসবুক মার্কেট প্লেসেও এফিলিয়েট করতে করতে পারবেন।

আজ আপনাদের সাথে একটা এফিলিয়েট সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো। অন্যান্য এফিলিয়েট সাইট থেকে এই ওয়েবসাইট সবচেয়ে বেশি কমিশন দেয়। প্রত্যক প্রোডক্টের উপর ২০%-৫০% পর্যন্ত কমিশন দেয়। সুতরাং বুঝতেই পারছেন ভাল করে কাজ করলে এখান থেকে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। 

সাইটের নাম sohojaffiliat 

এখানে প্রথমে আপনাকে একটা একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার সাথে সাথে ১০০৳ বোনাস পাবেন।

একাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুনঃ CLICK HERE

একাউন্ট করা হয়ে গেলে প্রথম কাজ হচ্ছে একাউন্ট আপডেট এবং ভেরিফাই করা। ভেরিফাই করার প্রত্যকেটা অপশন ভাল করে দেখে বুঝতে হবে। এর উপর আলাদা ভিডিও আসবে। এরপর আপনাকে তাদের প্রোডাক্টের এফিলিয়েট করতে হবে। এফিলিয়েট আপনি দুইভাবে করতে পারেন। ফেসবুক মার্কেট প্লেস এবং পেজ অথবা প্রোফাইল এফিকিয়েট।

আরও পড়ুনঃ নতুন সাইট থেকে প্রতিদিন ১৫০ ৳ ইনকাম করুন

এফিলিয়েট কিভাবে করবেন এর উপর আলাদা আলাদা ভিডিও আসবে। ভিডিও আসার আগে যেকোন হেল্প এর জন্য সরাসরি আমাকে মেসেজ করুন। আমার পক্ষ থেকে আমি সর্বোচ্চ হেল্প করবো।


কিভাবে টাকা উঠাবেন?

Sohojaffiliate থেকে টাকা তোলা খুবই সহজ। আপনার কমিশন ইনকাম ব্যাংক একাউন্ট, রকেট ব্যাংকিং, বিকাস এবং নগদের মাধ্যমে উঠাতে পারবেন।

Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
Vai affiliate marketing ta kivabe soro korbo Ami tow kicoi Jani na
নামহীন বলেছেন…
Time expired