সাংবাদিকদের মত গোপনে ভিডিও রেকর্ড করুন

সাংবাদিকদের মত গোপনে ভিডিও রেকর্ড করুন

Background Video Recorder

আমরা মোবাইল দিয়ে যখন কোন ভিডিও রেকর্ড করি তখন মোবাইলের ক্যামেরা দিয়ে ভিডিও রেকর্ড করি। কিন্তু বিশেষ কোন প্রয়োজনে ভিডিও গোপনে করতে হয়। ঠিক যেমনটা সাংবাদিকরা ভিডিও করে। তাদের কাছে ক্যামেরা বা মোবাইল থাকে এবং সেটার ভিডিও রেকর্ড চালু করা থাকে ও ভিডিও রেকর্ড হয়। বিশেষ করে ক্রাইম শো অথবা গোপন কোন কথোপকথন। যার ভিডিও রেকর্ড করা হয় সে কখনই জানতে পারে না। আপনি চাইলে বিশেষ কোন সময় গোপনে ভিডিও রেকর্ড করতে পারবেন।

Secret video recorder for android

তবে শুরুতেই বলে রাখি, এই ট্রিক্স খারাপ উদ্দেশ্যে বা কারো ক্ষতি করার জন্য ব্যবহার করবেন না। এই পোষ্টের মাধ্যমে কাওকে অপরাধ করার প্রবনতার প্রতি উৎসাহিত করা হচ্ছে না। শুধু মাত্র ভাল কাজের ক্ষেত্রে এই ট্রিক্স ব্যবহার করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

গোপনে ভিডিও রেকর্ড করতে চাইলে আপনাকে একটা এপ্লিকেশন ব্যবহার করতে হবে। অ্যাপটি install করার জন্য play store এ গিয়ে সার্চ করবেন Background Video Recorder।

অ্যাপটি Install করা হয়ে গেলে ওপেন করবেন। কিছু Permission চাইবে দিয়ে দিন। এবার Play বাটনে ক্লিক করুন এবং মোবাইল লক করে রেখে দিন ভিডিও রেকর্ড হতে থাকবে।



আপনার রেকর্ড শেষ হয়ে গেলে মোবাইল হাতে দিয়ে আনলক করবেন এবং রেকর্ড বন্ধ করে দিবেন। রেকর্ড করা ভিডিও আলাদাভাবে সেভ করতে হবে না। অটোমেটিক গ্যালারিতে সেভ হয়ে যাবে।
অ্যাপ Install করা থেকে শুরু করে রেকর্ড করা,  মোবাইল লক করা, ভিডিও রেকর্ড বন্ধ করা পর্যন্ত পুরু প্রকৃয়াটি বুঝতে নিচের ভিডিওটি দেখুন।



Facebook   : Akm. Mostafizur Rahman
Page           :Yotube Explainer
Group        : Youtube Explainer
Instagram : Youtube Explainer

Subscribe My YouTube channel:

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ