কি করলে এডসেন্স একাউন্ট ভেরিফাই হয়?

কি করলে এডসেন্স একাউন্ট ভেরিফাই হয়?

Google AdSense Information Setup

আপনার যদি ব্লগ সাইট, ওয়েবসাইট বা ইউটিউব চ্যানেল থাকে তাহলে মনিটাইজেশনের মাধ্যমে ইনকাম করতে পারবেন। আর এসব ইনকাম জমা করার জন্য Google  AdSense এ একাউন্ট করতে হয়। ইউটিউব চ্যানেল, ব্লগ বা ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখনোর বদলে আপনার ইনকাম Google  AdSense একাউন্টে প্রতিদিন জমা হতে থাকবে। আর Google  AdSense একাউন্টের জমা হওয়া ডলার হাতে পাওয়ার জন্য Google  AdSense এ ব্যাংক একাউন্ট যুক্ত করতে হয়।

How to verify adsense account

তবে এসব প্রকৃয়া খুব বেশি সহজ না। প্রায় ৯০% ব্লগার ও ইউটিউবার Google  AdSense একাউন্ট খোলা থেকে শুরু করে একাউন্ট সঠিকভাবে তথ্য দিয়ে পূর্ন করা, একাউন্ট ভেরিফাই করা এবং ব্যাংক একাউন্ট যুক্ত করা এসব নিয়ে অনেক ঝামেলায় পরে থাকে। কারন সঠিক উপায় জানে না। এই কাজ গুলু ধারাবাহিকভাবে করতে হয়। প্রথমে নির্ভুলভাবে Google  AdSense একাউন্ট তৈরি করতে হবে। নির্ভুলভাবে Google  AdSense একাউন্ট খোলার জন্য নিচের আর্টিকেলটি পড়ুন। এখানে ভিডিও সহ দেখানো হয়েছে কিভাবে Google  AdSense একাউন্ট খুলতে হয়।

পড়ুনঃ গুগল এডসেন্স একাউন্ট খোলার নিয়ম | How to create AdSense account 2022

একাউন্ট খোলার সময় সঠিক তথ্য দিয়ে খুলতে হবে। তা না হলে একাউন্ট ভেরিফাই করতে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। ঠিক এই জায়গাতে ব্লগার ও ইউটিউবাররা বড় একটা সমস্যায় পরে। কোন কিছু না বুঝে শুধু নাম ইমেইল দিয়ে একাউন্ট তৈরি করে। অথচ Google  AdSense এর গুরুত্বটা তখন বুঝে যখন সমস্যায় পরে। তখন অনুভব করে একাউন্ট খোলার সময় সঠিক ও নির্ভুল তথ্য দিয়ে একাউন্ট তৈরি করা কতটা জরুরী ছিলো। তাই ভুল না করে একাউন্ট খোলার সময় প্রত্যকটা তথ্য নির্ভুল দিতে হবে। ধাপে ধাপে একাউন্ট খোলার কাজ সম্পন্ন করতে হবে।

তাই Google  AdSense একাউন্ট খোলার সময় সবচেয়ে বেশি সতর্ক থাকতে হবে। কোন ভুল করা যাবে না। কারন একটা আইডি দিয়ে কেবলমাত্র একটা Google  AdSense একাউন্ট ভেরিফাই করা যায়।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ 


Facebook   : Akm. Mostafizur Rahman
Page           :Yotube Explainer
Group        : Youtube Explainer
Instagram : Youtube Explainer

Subscribe My YouTube channel:

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ