বিজ্ঞাপন দেখে দৈনিক ৩০০৳-৪০০৳ ইনকাম | Banfauced PTC Site

বিজ্ঞাপন দেখে দৈনিক ৩০০৳-৪০০৳ ইনকাম | Banfauced PTC Site

বিজ্ঞাপন দেখে দৈনিক ৩০০৳-৪০০৳ ইনকাম


new ptc earning site today


অনলাইন থেকে ফ্রিতে ইনকাম করার অনেক উপায় আছে। তার মধ্যে সেরা উপায় হলো PTC Ads ক্লিক করে ইনকাম করা। একটা পিটিসি সাইট থেকে কি পরিমান ইনকাম করা সম্ভব সেটা নির্ভর করে আপনি কত সময় দিতে পারবেন এবং সাইটে কি পরিমান এডস থাকে। একটা PTC সাইটে যদি বেশি এডস থাকে তাহলে ইনকামও বেশি করা সম্ভব। আজ আপনাদের সাথে Banfaucet নামে একটা পিটিসি সাইট শেয়ার করবো এই সাইটে আপনি দৈনিক কাজ করে ৩০০৳-৪০০৳ টাকা আয় করতে পারবেন।




Banfaucet PTC সাইটে অন্যান্য সাইটের চেয়ে অনেক কাজ আছে। এখানে মূলত কাজ হচ্ছে বিজ্ঞাপন দেখে টোকেন উপার্জন করতে হবে। বিজ্ঞাপন ছাড়া আরও অনেক কাজ রয়েছে। আপনি নিয়মিত কাজ করলে দৈনিক ১০০০ থেকে ২০০০ টোকেন আয় করতে পারবেন। কারন ২০০-৪০০ টোকেনের সার্ভে অফার আছে এই অফার করতে পারলে আপনি অনেক টোকেন আয় করতে পারবেন। প্রথমে Banfaucet-এ আপনাকে একটা একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন। 




Site Link: CLICK HERE




আপনার একাউন্টে মাত্র ১০ টোকেন হলেই আপনি উইথড্র করতে পারবেন। উইথড্র করার জন্য আপনার একটা FaucetPay একাউন্ট লাগবে। FaucetPay একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন। নিল লেখার উপরে ক্লিক করে একটা একাউন্ট তৈরি করুন। এখন আপনি ১০ টোকেন ইনকাম করার পর আপনার Faucetpay একাউন্ট থেকে BTC Address এর মাধ্যমে উইথড্র নিয়ে সরাসরি বিকাশ ও নগদে উইথড্র নিতে পারবেন।




Follow:

Facebook   : Emon Bhuiyan

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon

Channel-3: Jana Ojana

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ