দৈনিক ৩০০৳ ইনকাম নতুন রাশিয়ান ইনকাম সাইট

দৈনিক ৩০০৳ ইনকাম নতুন রাশিয়ান ইনকাম সাইট



যারা বিজ্ঞপন দেখে, ছোট ছোট কাজ করে, ইউটিউবের ভিডিও দেখে দৈনিক ইনকাম করতে চান তাদের সাথে আজ একটা অসাধারন রাশিয়ান সাইট শেয়ার করবো। দৈনিক মাত্র ২ ঘন্টা সাইটে কাজ করার ফলে আপনি ৩০০৳ ইনকাম করতে পারবেন। আর রাশিয়ান সাইটের কাজ করার একটা বড় সুবিধা হলো সাথে সাথে পেমেন্ট পাওয়া যায় এবং অল্প টাকা হলেই উইথড্র করা যায়। আর রাশিয়ান ইনকাম সাইটে এখন জনপ্রিয়তা বিশেষ করে যারা অনলাইন থেকে ইনকাম করতে চান।




আজ আমি যে সাইট শেয়ার করছি এই সাইটে বিজ্ঞাপন দেখে, ইউটিউব ভিডিও দেখে, লেটার পরে ইনকাম করার পাশাপাশি আরও ৩টি উপায়ে ইনকাম করতে পারবেন। এছাড়াও রয়েছে রেফারেল ইনকাম ও রেফারেল বোনাস। সাইটে কাজ করার জন্য প্রথমে আপনাকে একাউন্ট খুলতে হবে। নিচের লিঙ্কে ক্লিক করে একটা একাউন্ট খুলে নিন।




SITE LINK: CLICK HERE



একাউন্ট করা হলে প্রথমে আপনার প্রোফাইল সাজিয়ে নিন। আপনার প্রোফাইলে প্রোফাইল পিকচার, জন্ম তারিখ, পেমেন্ট একাউন্ট সেট করে নিবেন। একাউন্ট সেট করার পর আপনার কাজ হচ্ছে ইনকাম করা। ইনকাম করার জন্য বাম পাশের মেন্যুতে ইনকাম করার অপশন পাবেন। আপনি যদি প্রতিদিন ৪ থেকে ৫ ঘন্টা সময় দিয়ে এই সাইটে কাজ করতে পারেন তাহলে ৪০০৳ থেকে ৫০০৳ পর্যন্ত ইনকাম করতে পারবেন।




উইথড্র করার জন্য আমি আপনাদের সাজেষ্ট করবো Payeer একাউন্ট ব্যবহার করুন। Payeer থেকে Binance এ ট্রান্সফার করে যেকোন সময় বিকাশ, নগদ, রকেট ও ব্যাংক একাউন্টে নিতে পারবেন। মাত্র 5 Ruble হলেই আপনি উইথড্র করতে পারবেন।



Follow:

Facebook   : Emon Bhuiyan

Page            : Android Teacher

Telegram   : Earn with Android Teacher

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
Ok. Trying it