জি-মেইল আইডি বিক্রি করে দৈনিক 4$ ডলার ইনকাম

জি-মেইল আইডি বিক্রি করে দৈনিক 4$ ডলার ইনকাম

আসসালামুয়ালাইকুম, আশা করি আমার পাঠকবৃন্দ খুব ভালো আছেন। আপনারা ভাল থাকেন আমার পক্ষ থেকে সব সময় এই দোয়া থাকে।

How to make money from sell gmail account.


আজকে আপনারদের সাথে ইনকামের চমৎকার একটা উপায় শেয়ার করতে যাচ্ছি। কিভাবে জি-মেইল বিক্রি করে প্রতিদিন 4$ ডলার ইনকাম করবেন। চলুন শুরু করি।

আরো পড়ুনঃ বিজ্ঞাপন দেখে ও সার্ভে করে দৈনিক 2$-3$ ডলার আয়

আপনারা নিশ্চই Microjob সাইট সম্পর্কে জানেন যেমন picoworkers, microworkers, jobboy। এই Microjob সাইটগুলুতে বিভিন্ন ধরনের কাজ পাওয়া যায়। এর মধ্যে একটি কাজ হচ্ছে জি-মেইল আইডি খুলে দেয়া। যাদের জি-মেইল আইডির প্রয়োজন হয় তারা সাইটে পোষ্ট করে এবং ৫০০-১০০০  জি-মেইলা আইডি চায়। প্রত্যেক আইডি খুলে দেয়ার জন্য তারা 0.08$ ডলার বা ৭৳ টাকা করে দিয়ে থাকে।

আরো পড়ুনঃ দৈনিক ১০০০৳ টাকা আয় 

আপন যদি এই তিনটি সাইটে picoworkers, microworkers, jobboy প্রতিদিন ১০০ করে জি মেইল আইডি খুলে দিতে পারেন আপনার ইনকাম হবে 8$ ডলার বা ৬৪০৳ টাকা।

আরো পড়ুনঃ লিংক সর্ট করে দৈনিক 2$ ডলার ইনকাম

১০০টা না পারলেও যদি দৈনিক ৫০টা জি-মেইল খুলে দিতে পারেন তাহলে 4$ ডলার বা ৩২০৳।

তাই আজ-এখন থেকে কাজ শুরু করে দিন।


😍Happy Earning😍

একটি মন্তব্য পোস্ট করুন

8 মন্তব্যসমূহ

Unknown বলেছেন…
আপনি যেভাবে সহজ বানিয়ে ফেলেছেন কাজটাকে; আসলে ততটা সহজ না। প্রথম কথা হলো: ১০০ বা ৫০ কেন, তিনটি Sites মিলে ২৫ টিও Gmail এর কাজ পাওয়া যায় না। দ্বিতীয় কথা হলো, প্রতিটি Gmail-ই Mobile verification করতে হয়। ১জন মানুষের কয়টা SIM-card/Number আছে, যে সে ইচ্ছামতো বা অগণিত Gmail তৈরী করবে? তৃতীয়তঃ ধরুন ১ জন ১ দিনে ১০ তা Number/SIM-card দিয়ে ১০ Gmail টি তৈরী করলো; কিন্তু দ্বিতীয় দিন বা অন্নান্ন দিন সে কি করবে? খুব তো আন্দাজি একটা ভুয়া পথ বাতলে দিয়ে মুচকি আসছেন!
নামহীন বলেছেন…
গুগল প্লে স্টোরে অগনিত application পাবেন যে application গুলুতে Temporary নাম্বার দেয়া হয়। সেই নাম্বার দিয়ে ভেরিফিকেশন করা যায়।এখানে শুধু ৩টা মাইক্রোজব সাইটের কথা বলা হয়েছে, এরকম শত শত মাইক্রোজব সাইট আছে। একটু ঘাটা ঘাটি করে দেখুন।
ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্যের জন্য।
নামহীন বলেছেন…
মে application গুলোতে temporary নাম্বার পাওয়া যায় তার একটা তথ্য দিন
নামহীন বলেছেন…
sal hoba
নামহীন বলেছেন…
মেইল বিক্রয় করা যাবে
নামহীন বলেছেন…
yes
নামহীন বলেছেন…
করা যাবে
নামহীন বলেছেন…
আমাকে লিংক দেবেন