TRX মাইনিং করে দৈনিল ১৫০৳ ইনকাম করুন

TRX মাইনিং করে দৈনিল ১৫০৳ ইনকাম করুন

Trx mining income


অনলাইনে মাইনিং করে ইনকাম করার কথা নিশ্চই শুনেছে? অবশ্যই শুনেছেন। হ্যা অনলাইনে মাইনিং করে ইনকাম করা যায়। মাইনিং কাজে মূলত তেমন কিছু করতে হয় না। যে অ্যাপ বাই ওয়েবসাইটে মাইনিং করতে হয় একটা নির্দিষ্ট সময় পর অ্যাপে বা ওয়েবসাইটে ঢুকে মাইনিং চালু করতে হয়। আপনারা হয়তো Bitcoin মাইনিং এর কথা শুনেছেন। Bitcoin, PI যেভাবে মাইনিং করে ইনকাম করা যায় TRX মাইনিং করেও ইনকাম করা যায়।




আজকে আপনাদের সাথে TRX মাইনিং করে ইনকাম করার মত একটা অ্যাপ শেয়ার করবো যে অ্যাপ দিয়ে TRX মাইনিং করে ইনকাম করা সম্ভব। এই অ্যাপে দিয়ে যে শুধু মাইনিং করে TRX ইনকাম করা যায় এমনটা নয়। আরোও অনেক ছোট ছোট কাজ করে ইনকাম করা যায়। আজকে বিস্তারিত ভিডিও সহ দেখাবো কিভাবে অ্যাপ ইনষ্টল করবেন, একাউন্ট খুলবেন, মাইনিং চালু করবেন ও ছোট ছোট কাজ করে ইনকাম করবেন। তাই শেষ পর্যন্ত সাথেই থাকুন।




প্রথমে আপনাকে অ্যাপটি ডাউনলোড করতে হবে। অ্যাপটি ইনষ্টল করুন এবার ভিডিওতে দেখানো নিয়ম অনুযায়ী সাবধানে সব তথ্য দিয়ে একাউন্ট তৈরি করুন এবং অবশ্যই নিচে দেয়া রেফারেল কোড ব্যবহার করুন।



App Download Link: CLICK HERE




একাউন্ট খোলা হয়ে গেলে মাইনিং চালু করুন। এবার আপনি Extra Earning নামে একটা অপশন পেয়ে যাবেন। এখানে ক্লিক করলেই পাবেন Quize খেলে ইনকাম, Website visit করে ইনকাম, Spin করে ইনকাম, Captcha ফিলাপ করে ইনকাম। এভাবে আপনি প্রতিদিন অতিরিক্ত TRX ইনকাম করতে পারবেন।




উইথড্র করার জন্য বাইনান্স ও TRX একাউন্ট ব্যবহার করে উইথড্র করতে হবে। তবে তাদের উইথড্র পদ্ধতি চালু করা হবে অক্টোবর মাস থেকে। তাই আপনি চান, যদি আপনার কাছে ভাল লাগে তাহলে অ্যাপে কাজ করতে পারেন।


ভিডিওঃ 



একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
Hi