ছোট ছোট কাজ করে দৈনিক ২০০৳ ইনকাম

ছোট ছোট কাজ করে দৈনিক ২০০৳ ইনকাম

মাইক্রোজব করে ইনকাম করার উপায়


Microjob online jobs
 


যারা ছোট ছোট কাজ করে দৈনিক কিছু ডলার ইনকাম করতে চান আজকে তাদের জন্য আরেকটি নতুন বাংলাদেশি মাইক্রোজব সাইট শেয়ার করছি। যেহেতু এটা একটা নতুন সাইট তাই খুব বেশি টাকা ইনকাম করার সপ্ন নিয়ে এই সাইটে কাজ করতে আসবে না। নতুন মাইক্রোজব সাইট থেকে ইনকাম কম হয় কারন নতুন সাইট হিসেবে কাজ একটু কম থাকে। তবে এমন ৩-৪ টা সাইটে নিয়মিত প্রতিদিন কাজ করতে পারলে আপনি দৈনিক ৫$-৬$ ডলার ইনকাম করতে পারবেন।


আরও পড়ুনঃ জি-মেইল বিক্রি করে দৈনিক ৫$ ডলার ইনকাম


আপনি যদি আমার সাইটের নিয়মিত ভিসিটর হয়ে থাকেন তাহলে নিশ্চই জানেন মাইক্রোজব সাইট কি? কি ধরনের কাজ মাইক্রোজব সাইটে থাকে? কিভাবে মাইক্রোজব সাইটে কাজ করতে হয়? কিভাবে মাইক্রোজব সাইট থেকে উইথড্র করতে হয়। বাংলাদেশি প্রায় সব মাইক্রোজব সাইটে একাউন্ট খোলা, কাজ করা ও উইথড্র করার নিয়ম প্রায় একই। বিকাশ, নগদ, রকেট এবং ব্যাংক একাউন্টের মাধ্যমে মাইক্রোজব সাইট থেজে উইথড্র করা যায়৷ এই সাইট থেকে নগদ ও রকেট একাউন্টের মাধ্যমে উইথড্র করা যাবে।




সাইটে কাজ করার জন্য আপনাকে আগে একটা একাউন্ট খুলতে হবে।  একাউন্ট খুলতে নিচের দেয়া লিঙ্কে ক্লিক করুন। একাউন্ট খোলার পর অন্যান্য সাইটের মত ড্যাসবোর্ড পেয়ে যাবেন। মাইক্রোজব করে ইনকাম করার পাশাপাশি রেফার করেও এখান থেকে ইনকাম করতে পারবেন। কাজ করার চেয়ে বেশি ইনকাম করতে পারবেন যদি রেফার করতে পারেন।




Site Link: CLICK HERE


ভিডিও:




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ