কাজ না করে মাসে ৭০$ ডলার ইনকাম

কাজ না করে মাসে ৭০$ ডলার ইনকাম

অনলাইন থেকে ইনকাম করার উপায় নতুন ইনকাম অ্যাপ ২০২৩




কোন কাজ করতে হবে না শুধু অ্যাপ মোবাইলে ইনষ্টল করে একটা একাউন্ট তৈরি করবেন। আপনার একাউন্টে প্রতিদিন ডলার এড হতে থাকবে। এখন আপনার মনে হতে পারে কাজ না করে যেহেতু ইনকাম করা যায় তার মানে অ্যাপটা ফেক অথবা কষ্ট করে কাজ করলে পরে পেমেন্ট পাওয়া যাবে না। এমন ধারনা আসা স্বাভাবিক ব্যপার৷ তবে আপনার এই ধারন ভুল প্রমান করার জন্য আজের অ্যাপই যথেষ্ট।


আরও পড়ুনঃ দৈনিক ৫০০৳-৬০০৳ ইনকাম করুন


অনেকে আবার মনে করতে পারে এটা একটা মাইনিং অ্যাপ হতে পারে। না এটা কোন মাইনিং অ্যাপও না। তাহলে কিভাবে এখান থেকে অটোমেটিক ইনকাম হয়? এমন প্রশ্ন আসতেই পারে। আজকে বিস্তারিত এই অ্যাপ নিয়ে কথা বলবো এবং ভিডিও সহ দেখাবো কিভাবে এই অ্যাপ থেকে অটোমেটিক ইনকাম হয় ও কিভাবে উইথড্র করতে হয়। আপনি যদি এই অ্যাপ থেকে ইনকাম করতে চান তাহলে সম্পূর্ন আর্টিকেল পড়ার অনুরোধ রইলো। আর্টিকেল পড়ার পর যদি আপনার ভাল লাগে তাহলে নিয়মিত কাজ করতে পারেন।


আরও পড়ুন: সার্ভে করে দৈনিক 5$-6$ ডলার আয়


প্রথমে আপনি নিচের লিঙ্কে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করুন ও ইনষ্টল করুন। এবার ভিডিওতে দেখানো ধাপ অনুসরন করে একাউন্ট খুলুন। এই অ্যাপ থেকে তিনভাবে ইনকাম করার পদ্ধতি রয়েছে৷ প্রথমত, আপনাকে কিছুই করতে হবে না শুধু অ্যাপ ইনষ্টল করতে হবে। এবার আপনি আপনার ব্যবহৃত ইন্টারনেট অ্যাপের সাথে শেয়ার করবেন।আপনি যত বেশি ইন্টারনেট শেয়ার করতে পারবেন আপনার ইনকাম তত বেশি হবে। আপনি যদি ১০টা আইপি দিয়ে ২৪ ঘন্টা ইন্টারনেট শেয়ার করতে পারেন তাহলে আপনার মাসিক ইনকাম দাঁড়াবে ৯৬$ ডলার। এ নিয়ে ভিডিওতে বিস্তারিত বলা হয়েছে।




দ্বিতীয়ত, আপনারা হয়তো অনেকেই জানেন অনলাইনে সার্ভে করে ইনকাম করা যায়। বিভিন্ন অ্যাপ ও ওয়েবসাইটে সার্ভে করার মাধ্যমে ইনকাম করা যায়। এই অ্যাপে রয়েছে সার্ভে করার পদ্ধতি৷ আপনি ইন্টারনেট শেয়ার করার পাশাপশি চাইলে সার্ভে করেও ইনকাম করতে পারেন। সার্ভে করার জন্য অবশ্যই আপনার মোবাইলের লোকেশন চালু করতে হবে। লোকেশন অনুযায়ী অ্যাপ আপনাকে সার্ভে দিবে ও প্রত্যেক সার্ভের জন্য পেমেন্ট করা হবে।




তৃতীয়ত, খুবই অসাধারন বিষয় হচ্ছে অ্যাপে রেফার করে ইনকাম। আপনি আপনার আপনার রেফারেল লিঙ্ক বন্ধু ও ফ্যামিলির সাথে শেয়ার করবেন। আপনার রেফারেল লিঙ্ক ব্যবহার করে যারা জয়েন্ট করবে প্রত্যেক রেফারেলের জন্য আপনি পাবেন ১$ ডলার। যদি ১০ জনকে রেফার করতে পারেন আপনি পাবেন ১০$ ডলার রেফারেল বোনাস। অ্যাপটি ইনষ্টল করার জন্য নিচের ডাউনলোড বাটনে ক্লিক করুন ও ভিডিওটি দেখুন যদি আপনার ভাল লাগে তাহলে কাজ করতে পারেন।




Follow:

Facebook: Emon Bhuiyan

Page         : Android Teacher

Telegram : Earn with Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer


ভিডিও: 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ