দৈনিক ৫০০৳-৬০০৳ ইনকাম করার উপায়

দৈনিক ৫০০৳-৬০০৳ ইনকাম করার উপায়

Make money online bangla


যারা অনলাইন থেকে ইনকাম করেন বা ইনকাম করবেন বল্ব ভাবছেন তাদের জন্য আজকে রাশিয়ান একটা ওয়েবসাইট শেয়ার করবো। এই সাইটে দৈনিক কাজ করে ৫০০৳-৬০০৳ ইনকাম করা সম্ভব। পূর্বেও আমি একাধীক রাশিয়ান সাইট শেয়ার করেছি। কিন্তু আজকে যে সাইট শেয়ার করবো এই সাইটে কাজ বেশি, পেমেন্ট বেশি তাই ইনকামও বেশি। তাই যারা অনলাইন থেকে ইনকাম করতে চান তারা সম্পূর্ণ পোষ্ট মনোযোগ দিয়ে পড়বেন।




সাইটে কাজ মূলত ছোট ছোট কাজ করা। মাইক্রোজব সাইটে যেমন ছোট ছোট কাজ করতে হয় ঠিক এই সাইটেও তেমন কাজ রয়েছে। অন্যান্য রাশিয়ান সাইটের তুলনায় এই সাইটে প্রচুর কাজ রয়েছেন। ওয়েবসাইটে সাইন আপ করা, ৫-১০ সেকেন্ডের বিজ্ঞাপন দেখা, ইউটিউব ভিডিও দেখা। পেমেন্ট বেশি হচ্ছে ২-৩ মিনিটের সাইন আপ কাজে। একটা কাজ করার জন্য ১০-২০ রাশিয়ান রাব পেমেন্ট করা হয়।




এক রাশিয়ান রাব যা বাংলা টাকায় ১.৩৭ পয়সা। অর্থাৎ আপনি যদি ২০ রাবের একটা কাজও করে আপনি পাবেন ২৭৳। ১০ রাবের কাজ করলে ১৩৳ ৭০ পয়সা। ২০ রাবের একটা কাজ সম্পন্ন করতে ৫-১০ মিনিট সময় লাগে। এখানে প্রচুর কাজ রয়েছে। কাজ করতে হলে নিচের লিঙ্কে ক্লিক করে একাউন্ট তৈরি করুন। একাউন্ট তৈরি করার জন্য ইউসার নেম, ইমেল ও পাসওয়ার্ড দিতে হবে।




সাইটের আরও একটা সুবিধা হচ্ছে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। আপনার প্রোফাইলে গেলে রেফারেল লিঙ্ক পাবেন এই লিঙ্ক আপনি যাদের সাথে শেয়ার করবেন তারা যদি আপনার কিঙ্কে ক্লিক করে একাউন্ট তৈরি করে তাহলে প্রথমে সাইন আপ বোনাস পাবেন। সাই আপ করার পর কাজ যারা কাজ করবে সেই কাজের উপরে ৫% কমিশন পাবেন।


Site Link: CLICK HERE


আপনার একাউন্টে ১০ রাব বা ১৩ টাকা হলেই সাথে সাথে উইথড্র করতে পারবেন। উইথড্র করার জন্য অনেকগুলু উপায় আছে। তবে Payeer সবচেয়ে বেশি ব্যবহার করা হয়। Payeer এ একাউন্ট খোলাও সহজ। ১০ রাব হওয়ার পর আপনি আপনার টাকা Payeer একাউন্টে ট্রান্সফার করবেন। তারপর Payeer থেকে বিকাশ, নগদ, রকেট ও ব্যাংক একাউন্টে ট্রান্সফার করে টাকা হাতে নিতে পারবেন।





Follow:

Facebook: Emon Bhuiyan

Page         : Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ

Joy Manna বলেছেন…
সাধারণ মানুষ এটিকে সহজ ভাবে বুঝে উঠতে পারবে কি
নামহীন বলেছেন…
monero keys to pawa jay na, kivabe collect korte hoy?
নামহীন বলেছেন…
inconverter.com এখানেও একইভাবে কাজ করা যায় ।