জিমেইল বিক্রি করে আয়

জিমেইল বিক্রি করে আয়

জিমেইল বানিয়ে ইনকাম করার উপায়




আপনার কাছে যদি তৈরি করা জিমেইল একাউন্ট থাকে অথবা চাহিদা অনুযায়ী জিমেইল তৈরি করতে পারেন তাহলে জিমেইল বিক্রি করে আপনি ইনকাম করতে পারবেন। জিমেইল বিক্রি করা ইনকাম বা জিমেইল তৈরি করে ইনকাম হয়তো আপনার কাছে নতুন হতে পারে কিন্তু এমন অনেক ওয়েবসাইট আছে যে সাইটে আপনি পূর্বের তৈরি করা জিমেইল বিক্রি করতে পারেন অথবা নতুন জিমেইল বানিয়ে দিয়ে ইনকাম করতে পারেন।




জিমেইল বিক্রি করে আয় করার উপায় মূলত বিভিন্ন মাইক্রোজব ওয়েবসাইটে দেয়া থাকে। যাদের প্রচুর জিমেইল আইডির প্রয়োজন হয় তাদের পক্ষে সময় নিয়ে এতো জিমেইল আইডি তৈরি করা সম্ভব হয় না। তাই তারা মাইরকোজব সাইটে জিমেইল বানিয়ে দেয়ার জন্য জব পোষ্ট করে আর যারা মাইক্রো জব সাইট থেকে ছোট ছোট কাজ করে ইনকাম করতে চায় তারা জিমেইল বানিয়ে সাবমিট করে। সাবমিট করার কয়েক ঘন্টা বা ২৪-৪৮ ঘন্টার মধ্যে আপনি পেমেন্ট পেয়ে যাবেন। 




জিমেইল বানিয়ে দেয়ার পরিবর্তে প্রতি জিমেইলের জন্যে 0.030$ থেকে 0.070$ পর্যন্ত পেমেন্ট করে থাকে। আপনি যদি এভাবে জিমেইল বানিয়ে ইনকাম করতে চান তাহলে মাইক্রোজব সাইটে কাজ করতে পারেন। এবার আপনি হয়তো মাইক্রজব সাইটের খোজ করবেন। অনলাইনে সার্চ করলে আপনি প্রচুর মাইক্রোজব সাইট পেয়ে যাবেন। এসব সাইটের মধ্যে সেরা সাইট হলো sprougigs। এখানে যেমন আনলিমিটেড কাজ আছে তেমন সাইটও ট্রাষ্টেট। এই সাইটে জিমেইল বানিয়ে ইনকাম করার অনেক কাজ আছে।




সাইটে জিমেইল বানিয়ে ইনকাম করা ছাড়াও আরও বিভিন্ন ধরনের মাইক্রোজব রয়েছে। ওয়েবসাইট ভিসিট করা, অ্যাপ ডাউনলোড করা, সাইন আপ করা, ভিডিও দেখা, ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা, বিভিন্ন সোস্যাল মিডিয়া একাউন্ট ফলো, লাইক, কমেন্ট করা ইত্যাদি৷ আপনি এসব কাজ করে দৈনিক 5$-6$ ইনকাম করতে পারবেন। আপনার যদি sproutgigs এ একাউন্ট না থাকে তাহলে নিচের লিঙ্কে ক্লিক করে একাউন্ট খুলে নিন।


Site Link: CLICK HERE



Follow:

Facebook: Emon Bhuiyan

Page         : Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ