টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ | বাংলাদেশি অ্যাপ দিয়ে ইনকাম করুন

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ | বাংলাদেশি অ্যাপ দিয়ে ইনকাম করুন

বাংলাদেশি অ্যাপ থেকে টাকা ইনকাম করুন ২০২৩



দৈনিক ১০০৳-১৫০৳ আয় করার জন্য অ্যাপ খুজছেন? যদি ইনকাম করার জন্য অ্যাপ খুজে থাকেন তাহলে আজকে আপনাদের সাথে একটা আয় করার মত অ্যাপ শেয়ার করছি। এই অ্যাপ দিয়ে কাজ করে আপনি ১০০৳-১৫০৳ আয় করতে পারবেন। বাংলাদেশী এমন অনেক অ্যাপ আছে যেগুলু থেকে আয় করাতো যায় কিন্তু পেমেন্ট করে না। আপনি হয়তো এমন অনেক ফেক অ্যাপে সময় অপচয় করেছেন কিন্তু কোন লাভ হয়নি। যদি আপনি বাংলাদেশি অ্যাপ থেকে বিজ্ঞাপন দেখে ইনকাম করতে চান তাহলে সম্পূর্ন আর্টিকেল পড়ুন।




অ্যাপ থেকে আয় করতে হলে মূলত যে কাজটি করতে হয় সেটি হলো বিজ্ঞাপন দেখান। ৫-৩০ সেকেন্ডের বিজ্ঞাপন দেখার বিনিময়ে টাকা ইনকাম করা যায়। তবে আপনি ইনকাম করার মত বিশ্বস্ত অ্যাপ হয়তো পাচ্ছেন না। আজ যে অ্যাপটি শেয়ার এর কাজও মূলত বিজ্ঞাপন দেখে আয় করা। এছাড়াও রয়েছে ওয়েবসাইট ভিসিট করা, ভিডিও দেখা, বিজ্ঞাপন দেখা, বেনার এডস ক্লিক করা, স্পিন করা ইত্যাদি।




এই অ্যাপের যে জিনিসটা আমার ভাল লেগেছে সেটা হলো বেনার এডস। প্রতিদিন ১ ঘন্টা পর পর একটা করে বেনার এডস দেখলে ১৳ করে দেয়া হয়। অর্থা ২৪ ঘন্টার ১৫টা এডস দেখলে ১৫৳। এছাড়া ওয়েবসাইট ভিসিট করলে ১৳ থেকে শুরু করে ৫০ পয়সা পর্যন্ত দেয় হয়। এভাবে করে খুব সহজে এই অ্যাপ থেকে টাকা আয় করা যায়। আপনাকে শুধু প্রতিদিনের কাজগুলু নিয়মিত করে যেতে হবে।




অ্যাপ থেকে আয় করার আরো একটা সুযোগ হচ্ছে রেফার করে আয় করা। অ্যাপে একাউন্ট খোলার সাথে সাথে আপনি একটা রেফারেল লিঙ্ক পেয়ে যাবেন। এই লিঙ্ক আপনি সবার সাথে শেয়ার করবেন। যারা আপনার রেফারেল লিঙ্কে ক্লিক করে কাজ করবে তাদের ইনকামের উপর আপনি ১০% কমিশন পাবেন। তাই আর দেরি কেনো, এখনই নিচের লিঙেক ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করুন এবং নিচে দেয়া রেফারেল কোড বসিয়ে দিন। রেফারেল কোড ছাড়া আপনি একাউন্ট খুলতে পারবেন না।


App Link: CLICK HERE


Refferel Code: 171731999



আপনি এই সাইটে কাজ করার পর আপনার টাকা বিকাশ, নগদ ও মোবাইল রিচার্জের মাধ্যমে উইথড্র করতে পারবেন। যখনই আপনার একাউন্টে ২৫০৳ হবে আপনার নগদ বা বিকাশ নাম্বার দিয়ে টাকা মোবাইলে আনতে পারবেন।




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ