সেরা ইনকাম অ্যাপ ২০২৩ | দৈনিক ১৫০৳ ইনকাম

সেরা ইনকাম অ্যাপ ২০২৩ | দৈনিক ১৫০৳ ইনকাম



অনলাইন থেকে ইনকাম করার জন্য কোন অ্যাপের মাধ্যমে ইনকাম করার কথা শুনলে আমাদের মনে অবিশ্বাস চলে আসে। বেশিরভাগ মানুষের ধারনা অ্যাপ দিয়ে ইনকাম করা সম্ভব সব অ্যাপ ফেক। কাজ করার পর হয়তো টাকা দেয়না বা উইথড্র করা যায় না। এমন ধারনা নিয়ে এখন কেউ অ্যাপে কাজ করতে চায় না। এই ধারনা হওয়ার মূল কারন হলো বর্তমানে প্রচুর অ্যাপ বের হয়েছে যেগুলু সত্যিকার অর্থেই ফেক।

অনেক দিন কাজ করার টাকা উইথড্র করা যায় না। এক সময় অ্যাপ বন্ধ হয়ে যায় ও সে অ্যাপের পেছনে ব্যায় করা সময় অপচয় হয়। কিন্ত সব অ্যাপ ফেক না ট্রাষ্টেট অ্যাপ চিনে কাজ করতে পারলে ইনকাম করা সম্ভব। বড় বেপার হলো কিভাবে বুঝবেন কোন অ্যাপ ফেক আর কোনটা ট্রাষ্টেট?  এটা নিয়ে আরেক দিন কথা হবে। আজকে আপনাদের সাথে ট্রাষ্টেট একটা অ্যাপ শেয়ার করছি। এই অ্যাপে কাজ করে দৈনিক ১৫০৳ ইনকাম করতে পারবেন।

অ্যাপটিতে অনেক কাজ রয়েছে যেমন, ডেইলি বোনাস, ভিডিও দেখা, ওয়েবসাইট ভিসিট করা, বিজ্ঞাপন দেখা, স্পিন করা, ব্যানার এডস ক্লিক করা, স্ক্র‍্যাচ করা। এক এক কাজের জন্য একে ধরনের পেমেন্ট দেয়া হয়ে থাকে। প্রত্যকে কাজের জন্য ৫৳ থেকে ০.২৫৳ পর্যন্ত পেমেন্ট করে। এছাড়াও স্পিন ও স্ক্র‍্যাচ করে কয়েন ইনকাম করা যায় ও কয়েন কনভার্ট করে টাকায় রুপান্তর করা যায়। 

আপনার একাউন্টে যখন ১৫০৳ হয়ে যাবে তখন আপনি বিকাস, নগদ ও মোবাইল রিচার্জের মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন। উইথড্র করার জন্য কত সময় লাগে সেটা ঠিক করে বলা যাচ্ছে না। কারন তাদের অ্যাপে উল্লেখ করা নেই। তবে এসব অ্যাপ থেকে উইথড্র দিলে সাধারনত ২৪-৪৮ ঘন্টা সময়ের ব্যবধানে টাকা হাতে পাওয়া যায়। অ্যাপে সাইন আও করার জন্য নিচের দেয়া লিঙ্কে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করুন এবং ভিডিও দেখানো ধাপ অনুসরন করে কাজ করুন




ভিডিওঃ




Follow:

Facebook: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ