এড দেখে ৩$-৪$ ডলার ইনকাম করুন | PTC সাইট

এড দেখে ৩$-৪$ ডলার ইনকাম করুন | PTC সাইট


আপনার হাতে যদি একটা স্মার্টফোন থাকে এবং আপনি যদি অনলাইন থেকে ইনকাম করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আজকে একটা PTC সাইট শেয়ার করবো। এই সাইট থেকে আপনি বিজ্ঞাপন দেখে ইনকাম করতে পারবেন। অনলাইন ইনকাম নিয়ে আপনি যদি ইন্টারনেটে ঘাটাঘাটি করে থাকেন তাহলে PTC সাইটে বিজ্ঞাপন দেখে ইনকাম করা যায় এটা হয়তো আপনি অবশ্যই শুনেছেন। ইউটিউবেও PTC সাইট নিয়ে শত শত ভিডিও পাবেন।

প্রচুর মানুষ PTC সাইট থেকে বিজ্ঞাপন দেখে আয় করছে চাইলে আপনিও করতে পারেন। আজকে আমি আপনাদের এমন একটা  সাইট শেয়ার করবো। একটা PTC সাইট থেকে ৩-৪টি উপায় ইনকাম করা যায়। বিজ্ঞাপন দেখা, ফটো গ্রাইড, কয়েন ফ্লিপ এবং রেফারেল। একটা সাইটে আপনি দিনে আধা ঘন্টা সময় দিয়েই ইনকাম করতে পারবেন।

আজকের সাইটে কাজ করতে চাইলে পোষ্টের নিচে দেয়া লিঙ্কে ক্লিক করে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করার জন্য ইমেইল এড্রেস, ইউসার নেম ও পাসওয়ার্ড দিতে হবে। রেজিষ্ট্রেশন সম্পন্ন করার জন্য আপনার ইমেইলে একটা লিঙ্ক যাবে সেই লিঙ্কে ক্লিক করলে একাউন্ট ভেরিফাই হয়ে যাবে। ভেরিফাই করে লগ ইন করলে আপনাকে ডেসবোর্ডে নিয়ে যাবে। মেনু থেকে Earn Money নামে একটা অপশন পাবেন। Earn Money তে ক্লিক করলে Advertisement এ ক্লিক করে প্রতিদিন বিজ্ঞাপন দেখে ইনকাম করুন।

আপনার একাউন্টে ৫$ ডলার হলেই Payeer, Skrill, Neteller,  Bitcoin, Litecoin সহ আরও কয়েকটা উইথড্র পদ্ধতি রয়েছে যেগুলুর মাধ্যমে উইথড্র করতে পারবেন। এছাড়াও আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। যারা আপনার রেফারেল লিঙ্ক ক্লিক করলে সাইন আপ করবে প্রথমে সাইন আপ বোনাস ও তাদের কাজের উপর আজীবন কমিশন পাবেন। তাহলে আর দেরি কেনো এখনই নিচের লিঙ্কে ক্লিক করে একাউন্ট তৈরি করুন ও ইনকাম করুন।


Site Link: CLICK HERE


Follow:

Facebook: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ