আর্টিকেল লিখে মাসে ১৫৳ - ২০৳ হাজার টাকা ইনকাম বিকাস পেমেন্ট

আর্টিকেল লিখে মাসে ১৫৳ - ২০৳ হাজার টাকা ইনকাম বিকাস পেমেন্ট




অনলাইন থেকে ইনকাম করার অন্যতম সেরা উপায় হচ্ছে আর্টিকেল লিখে ইনকাম করা। যারা লেখা লেখি করতে পারেন তারা বিভিন্ন ওয়েবসাইটে আর্টিকেল লিখে উপার্জন করতে পারবেন। আর্টিকেল লেখার জন্য তেমন বিশেষ কোন দক্ষতার প্রয়োজন হয় না। একজন মানুষ কোন না কোন বিষয়ে দক্ষ হয়ে থাকে। আপনি যদি আপনার সেই দক্ষতার বিকাস ঘটিয়ে গুছিয়ে আর্টিকেল লিখেন তাহলে আপনার সেই দক্ষতা আপনাকে আয় করা পথ দেখাবে। প্রশ্ন হচ্ছে আপনি আয় কর‍তে চান কি না। যদি চান তাহলে সম্পূর্ন পোষ্ট পড়ুন এবং প্রতি মাসে আর্টিকেল লিখে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করুন।

আজ আপনাদের সাথে অসাধারন একটা বাংলাদেশী আর্টিকেল রাইটিং সাইট শেয়ার করবো। সাইট থেকে আপনি তিনটা উপায়ে ইনকাম করতে পারবেন। আর্টিকেল পোষ্ট করে, আপনার আর্টিকেল যত ভিউ হবে এবং রেফার করে সারাজীবন আয় করতে পারবেন। আপনি যদি এই সাইটে আর্টিকেল নাও লিখেন আপনি যাদের রেফার করবেন তাদের লেখার উপর সারা জীবন ২০% কমিশন পেতে থাকবেন। আসুন দেখা যাক প্রতি মাসে আপনি এই সাইট থেকে কত টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি সাইটে কোন আর্টিকেল সাবমিট করেন তাহলে প্রতি আর্টিকেলের জন্য আপনাকে ১০ থেকে ১০০ টাকা বোনাস দেয়া হবে। আপনার আর্টিকেল পোষ্ট করার পর যদি আর্টিকেল ১ হাজার ভিউ হয়ে তাহলে ১ হাজার ভিউয়ের জন্য ১ হাজার থেকে ২ হাজার টাকা পাবেন। যারা আপনার রেফারে জপেন করে ১ হাজার টাকা ইনকাম করবেন প্রতি হাজারে আপনি ২০০ টাকা কমিশন পাবেন। আর যদি ২ হাজার টাকা ইনকাম করে তাহলে আপনি ৪০০ টাকা কমিশন পাবেন। অর্থাৎ এই সাইটে রেফার করে আজীবন ইনকাম করতে পারবেন।

মজার বেপার হলো আপনার ইনকাম ২০ টাকা হলে মোবাইলে রিচার্জের মাধ্যমে উইথড্র করতে পারবেন। ১০০৳ হলে নগদ, ১০৫৳ হলে বিকাস ও ৫০০৳ হলে রকেট একাউন্টের মাধ্যমে উইথড্র করা যাবে। সাইটে কাজ করার জন্য আপনাকে একটা একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার জন্য নিচের লিঙ্কে ক্লিক করে সাইন আপ করুন। বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখুন। কোন সাহায্য লাগলে আমার সোস্যাল মিডিয়াতে মেসেজ করতে ভুলবেন না।

Site Link: CLICK HERE

ভিডিওঃ




Follow:

Facebook: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ