Ads দেখে ৩০০-৪০০ টাকা ইনকাম করুন

Ads দেখে ৩০০-৪০০ টাকা ইনকাম করুন



অনলাইন থেকে বিভিন্ন উপায়ে ইনকাম করা যায়। যারা কোন কাজে দক্ষ তারা বিভিন্ন ফ্রিলান্সিং ওয়েবসাইটে কাজ করে মাসে হাজার হাজার ডলার ইনকাম করছে। তাদের বলা হয়ে থাকে প্রফেশনাল ফ্রিলান্সার। বাংলাদেশে ৪-৫ লক্ষ প্রফেশনাল ফ্রিলান্সার রয়েছে। তারা ফ্রিলান্সিংকে নিজেদের প্রধান পেশা হিসেবে বেছে নিয়েছে। পাশাপাশি অন্যদেরও আয়ের সুযোগ করে দিচ্ছে।

তবে অনলাইন থেকে আপনি চাইলে কোন কাজ না জানা থাকলেও ইনকাম করতে পারবেন। প্রচুর মাইক্রোজব সাইট ও PTC সাইট আছে যেখানে ছোট ছোট কাজ করে ইনকাম করা যায়। তবে ফ্রিলান্সারদের মত হাজার হাজার ডলার বা হলেও মাসে অন্তত ১০ থেকে ২০ হাজার টাকা ইনকাম করা যাবে। এসব সাইটে ছোট ছোট কাজ করে দৈনিক ৩-১০ ডলার পর্যন্ত আয় করা সম্ভব।

আজ আপনাদের সাথে একটা PTC সাইট শেয়ার করবো এই সাইট থেকে বিজ্ঞাপন দেখে ইনকাম করতে পারবেন। PTC সাইট থেকে ইনকাম করতে হলে নিয়মিত সাইটে ঢুকে বিজ্ঞাপন দেখতে হবে। বেশিরভাগ মানুষ শুধু মাত্র একাউন্ট খুলে রাখে। কোন কাজ করে না। কাজ না করলে ইনকাম হবে কিভাবে? তাই শুধু একাউন্ট খুলে না রেখে নিয়মিত সাইটে কাজ করুন ইনকাম করতে পারবেন। এছাড়াও রয়েছে রেফার করে আয় করার সুযোগ।

PTC সাইট থেকে যে ডলার আয় করবেন তা উইথড্র করার জন্য Payeer, Netellar, Skrill, Bitcoin, Lite coin ইত্যাদি পেমেন্ট মেথড রয়েছে। এরপর এই ডলার খুব সহজে ব্যাংক একাউন্ট, নগদ, বিকাস ও রকেট একাউন্টের মাধ্যমে হাতে আনা যাবে। সাইট কাজ করার জন্য নিচে দেয়া লিংকে ক্লিক করে একাউন্ট খুলুন ও ভিডিওতে দেখানো ধাপ অনুসরন করুন।

Site Link: CLICK HERE


ভিডিও: 



Follow:

Facebook: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ