বিজ্ঞাপন দেখে 3$-4$ ডলার আয় করুন

বিজ্ঞাপন দেখে 3$-4$ ডলার আয় করুন

earn money watching ads


আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভাল আছেন। যারা অনলাইন থেকে বিজ্ঞাপন দেখে আয় করতে চান তাদের সাথে আজকে আরেকটা নতুন সাইট শেয়ার করবো। বিজ্ঞাপন দেখে আয় করা সাইটগুলুকে প্রধানত PTC সাইট বলা হয়। PTC সাইটে ৫ থেকে ৩০ সেকেন্ডের ভিডিও দেখে আপনি দৈনিক কিছু টাকা আয় করতে পারবেন। তবে আপনি যদি শুধু একটা মাত্র সাইট নিয়ে কাজ করেন তাহলে আপনার চাহিদা মোতাবেক ইনকাম কখনই হবে না। আপনাকে কমপক্ষে চার থেকে পাঁচটা PTC সাইটে নিয়মিত কাজ করতে হবে তাহলে আপনি সহজে ৪$ থেকে ৫$ ডলার ইনকাম করতে পারবেন।


আরও পড়ুনঃ বিজ্ঞাপন দেখে ৩০০৳-৪০০৳ আয় করুন


একটা পিটিসি সাইটে যে পরিমান বিজ্ঞাপন থাকে সেই বিজ্ঞাপন দেখতে সর্বোচ্চ ১০ থেকে ১৫ মিনিট লাগে। এভাবে যদি ৫টা সাইটে আপনি ১৫ মিনিট করে প্রতিদিন এক ঘন্টার কিছু বেশি সময় দিতে অয়ারে তাহলে দ্রুত ইনকাম করতে পারবেন। যেহেতু পিটিসি সাইটে ইনকাম কম তাই কাজ করার আগে আপনাকে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে যে আপনি নিয়মিত কাজ করবেন। ধৈর্য ধরে আপনাকে নিয়মিত কাজ করে যেতে হবে তাহলে PTC সাইট থেকে সহজে উপার্জন করতে পারবেন।


আজকে আপনার একটা পিটিসি সাইট শেয়ার করছি। এই সাইট সহ যদি আরও কয়েকটা সাইটে কাজ করতে পারেন তাহলে প্রতিদিন ইনকাম করতে পারবেন। প্রথমে আপনাকে একটা একাউন্ট তৈরি করতে হবে৷ একাউন্ট করার জন্য ইউসার নেম, ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে একটা একাউন্ট তৈরি করে নিন৷ এবার উপরের মেনুবার থেজে Earn Money অপশন থেকে View ads থেকে প্রতিদিনের বিজ্ঞাপন দেখতে হবে। বিজ্ঞাপন দেখার সাথে সাথে আপনার একাউন্টে ডলার এড হয়ে যাবে।


আরও পড়ুনঃ আর্টিকেল লিখে ১০ হাজার টাকা ইনকাম করুন

এভাবে দৈনি ১০-১৫টা বিজ্ঞাপন আপনাকে দেয়া হবে। প্রতিদিন বিজ্ঞাপন দেখতে হবে। এক সাথে যখন আপনি একাধিক পিটিসি সাইটে নিয়মিত কাজ করেন তাহলে আপনি সহজেই ইনকাম করতে পারবেন। সকল পিটিসি সাইটের কাজ মূলত একই। বিজ্ঞাপন দেখা, কয়েন ফ্লিপ করা, ফটো গ্রাইড ক্লিক করা, সার্ভে করা ইত্যাদি। একটা কথা মনে রাখতে হবে। পিটিসি সাইটে আপনি যত বেশি সময় দিয়ে বিজ্ঞাপন দেখবেন এবং একই দিনে যত বেশি সাইটে কাজ করতে পারবেন ইনকাম তত বেশি হবে।



এক এক সাইটে মিনিমাম উইথড্র ব্যালেন্সের শর্ত একেক রকম। কোন সাইটে 0.10$ কোন সাইটে 0.25$ আবার কোন কোন সাইটে 0.50$-1.00$ ডলার। কাজ করে যে ডলার আপনি আয় করবেন মিনিমাম শর্ত পূরন হলে আপনি Payeer, Netellar, Skrill, Lite coin এসব মাধ্যমে উইথড্র দিতে পারবেন। এরপর এখান থেকে নগদ, বিকাশ ও রকেট বা ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফার করে আপনার হাতে নইয়ে আসতে পারবেন। সাইটে কাজ করার জন্য একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার জন্য নিচে দেয়া লিঙ্কে ক্লিক করুন। বিস্তারিত ভিডিওতে দেখনো হয়েছে।

Site Link: CLICK HERE

 

ভিডিও:




Follow:

Facebook: Emon Bhuiyan

Page         : Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ