আর্টকেল লিখে ১০৳ হাজার টাকা আয়

আর্টকেল লিখে ১০৳ হাজার টাকা আয়

আর্টিকেল লিখে ১০০৳-৳১৫০৳ ইনকাম




যারা অনলাইন থেকে আর্টিকেল লিখে আয় করতে চান তারা দৈনিক ১০০৳-১৫০৳ ইনকাম করতে পারবেন। অনেক আর্টিকেল রাইটিং সাইটে আর্টিকেল লিখে সাবমিট করতে হয়। আর্টিকেল যাদের কাছে সাবমিট করবেন তারা আগে আপনার আর্টিকেল রিভিউ করবে এবং সব ঠিক থাকলে তাদের সাইটে পাবলিশ করবে। আপনার নিজের পাবলিশ হওয়া আর্টিকেল শেয়ার করতে বলা হবে। আপনার আর্টিকেলে যত ভিউস আনতে পারবেন আপনি তত ইনকাম কর‍তে পারবেন।



এভাবে আর্টিকেল লিখে ইনকামদের প্রতি আপনার যদি বিশ্বস্ততা না আসে তাহলে আপনি চাইলে আর্টিকেল রাইটার হিসেবে জব করতে পারেন। আপনি যে সাইটের হয়ে আর্টিকেল লিখবেন সেই সাইট আপনাকে মাসিক পেমেন্ট করবে। এটা হয়ে পারে ১০ হাজার থেকে ৩০ হাজার টাকা বা তারও বেশি। ইনকাম নির্ভর করবে আর্টিকেল কোয়ালিটির উপর। আর্টিকেল যত কোয়ালিটি সম্পন্ন হবে বেতনও তত বেশি হবে।



এর আগেও আমি আরও একটা আর্টিকেল পোষ্ট করে ছিলাম কিভাবে মাসিক বেতনে আর্টিকেল রাইটার হিসেবে জব করবেন এবং একটা ওয়েবসাইট শেয়ার করেছিলাম যে সাইয়াত থেকে আর্টিকেল লিখে প্রতি মাসে বেতন পাওয়া যাবে ১৫ হাজার থেকে ২০ হাজার টাকা। চাইলে নিচে দেয়া লিঙ্কে সাইটে ভিসিট করতে পারেন এবং ভাল লাগলে সেই সাইটে আর্টিকেল রাইটার হিসেবে জব করতে পারেন।



আজেকও এমন একটা সাইট শেয়ার করছি এই সাইটে আর্টিকেল রাইটার হিসেবে জব করতে পারেন। সাইটটি আপনাকে প্রতি আর্টিকেলের জন্য ১০০৳-১৫০৳ সম্মানী দিবে। তবে যারা একে বারেই নতুন আর্টিকেল কিভাবে লিখতে হয় সে সম্পর্কে কোন ধারনাই নেই তাদের জন্য এই জব না। যারা মোটামুটি আর্টিকেল লেখা সম্পর্কে ধারনা রাখেন, যারা কোন একটা টপিকের উপর একটু সাজিয়ে গুছিয়ে নির্ভুলভাবে লিখতে পারেন তারা এই আর্টিকেল রাইটিং জবটি করতে পারেন।

Site Link: CLICK HERE

সাইটটিতে প্রায় সব বিষয়ের উপর আর্টিকেল লেখা যায়। আপনি যে বিষয়গুলু সম্পর্কে জানেন যেসব বিষয় নিয়ে আপনি আর্টিকেল লিখতে পারবেন সে বিষয় নিয়ে কাজ করতে পারেন। কাজ শুরু করার আগে তাদের সাথে আপনি যোগাযোগ করে নিতে পারেন। ওয়েবসাইটে সাইন আপ করার কোন অপশন চালু নেই। আপনাকে গুগল ফর্মের মাধ্যমে তাদের কাছে রাইটার হিসেবে আবেদন করতে হবে। আবেদন করার পর আপনি গ্রহনযোগ্যতা পেলে তাদের চাহিদা মোতাবেক আর্টিকেল লিখে তাদের কাছে সাবমিট করবে।

ভিডিওঃ 



Follow:

Facebook: Emon Bhuiyan

Page         : Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ