আর্টিকেল লিখে দৈনিক ৪০০৳-৫০০৳ আয় করুন

আর্টিকেল লিখে দৈনিক ৪০০৳-৫০০৳ আয় করুন

আর্টিকেল লিখে ইনকাম করার উপায়


Article writing income


অনলাইন থেকে আয় করার স্মার্ট উপায় হচ্ছে আর্টিকেল লিখে আয় করা। বিদেশী বিভিন্ন সাইট সব বাংলাদেশি সাইটে আর্টিকেল লিখে হাজার হাজার টাকা আয় করা যায়। যারা কম অভিজ্ঞতা নিয়ে ফ্রিলান্সিং করে তাদের মধ্যে অধিকাংশ ফ্রিলান্সার আর্টিকেল লিখে আয় করছে। আসলে আর্টিকেল আয় করার জন্য তেমন কোন অভিজ্ঞতার প্রয়োজন হয় না। বাংলাদেশি অনেক সাইট আছে যে সাইটগুলুতে নিয়মিত আর্টিকেল লিখে দৈনিক ৫০০৳ থেকে ১০০০ টাকা বা তার বেশি আয় করা সম্ভব।



আর্টিকেল আপনি যেকোন বিষয়ের উপর লিখতে পারেন। একেক ওয়েবসাইট এর ক্যাটাগোরি একেক রকম। আপনার নির্ধারিত টপিক বেছে নিয়ে সেই টপিকের উপর আর্টকেল লিখে সাবমিট করতে পারেন। আজকে যে সাইটটি শেয়ার করবো এই সাইটে আপনি একাধিক ক্যাটাগরিতে আর্টিকেল লিখতে পারেন। এছাড়া অন্যান্য সাইট থেকে এই সাইট অনেক বেশি পেমেন্ট করে। সাইটটিতে আপনি ২৫টিরও অধিক টপিকের উপর আর্টকেল লিখতে পারবেন। যেখানে রয়েছে টেকনোলজি থেকে বিনোদন পর্যন্ত প্রায় সকল ক্যাটাগরি।


আরও পড়ুনঃ আর্টিকেল লিখে ১০ হাজার টাকা ইনকাম


প্রথমে আপনাকে সাইটে রেজিষ্ট্রেশন করতে হবে রেজিষ্ট্রেশন করার জন্য নিচে দেয়া লিঙ্কে ক্লিক করুন। এবার আপনার সঠিক তথ্য দিয়ে রেজিষ্ট্রেশন করুন। এরপর আপনাকে ডেসবোর্ড দেয়া হয়ে যেখান থেকে আপনার একাউন্ট মেনেজ করা সহ আর্টিকেল লিখা সাবমিট করা ও পেমেন্ট মেথড মেনেজ করতে পারবেন। এবার আসুন দেখ যাক সাইটটি থেকে আপনি কত টাকা আয় করতে পারবেন।


Register Link: CLICK HERE


সাইটে আপনাকে কমপক্ষে ৪০০ শব্দের আর্টিকেল লিখে সাবমিট করতে হবে। অবশ্যই আর্টিকেল ইউনিক হতে হবে কারও থেকে কপি করলে আর্টিকেল পাব্লিস করা হবে না। আপনার আর্টিকেল পাব্লিস হলে আপনি আপনার আর্টিকেল সমস্ত সোস্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন। শেয়ার করা বাধ্যতামূলক না। তবে আর্টিকেলে বেশি ভিউ আনার জন্য শেয়ার করতে পারেন। আপনার আর্টিকেল যদি ১ হাজার ইউনিক ভিউ হয় তাহলে আপনাকে ৮২০৳ টাকা দেয়া হবে।এভাবে যদি ২ হাজার ভিউ হয় তবে পাবেন ১৬৪০৳ যত ভিউ তত ইনকাম।


রেফার করে আজীবন ইনকাম করার সুযোগ

তাদের রয়েছে রেফারেল প্রোগ্রাম। যারা আপনার রেফারেল লিংক ক্লিক করে রেজিষ্ট্রেশন করে কাজ আর্টিকেল লিখবে তাদের ইনকামের ২৫% আপনার একাউন্টে সাথে সাথে যোগ হয়ে যাবে। অর্থাৎ কেউ যদি ১ হাজার টাকা ইনকাম করে আপনি পাবেন ২৫০৳, ২ হাজার টাকা ইনকাম করে আপনি পাবেন ৫০০। তার মানে আপনি নিজে কাজ না করে শুধু রেফার করে এই সাইট থেকে আজীবন ইনকাম করতে পারবেন।


কিভাবে উইথড্র করবেন

আলনার একাউন্টে মাত্র ২০৳ হলেই মোবাইল রিচার্জ কর‍তে পারবেন। ১০০৳ হলে বিকাশ, ১০৫৳ হলে নগদ ও ৫০০৳ হলে রকেট একাউন্টের মাধ্যমে উইথড্র করতে পারবেন। যারা ইন্ডিয়া থেকে এই সাইটে আর্টিকেল লিখে ইনকাম করতে চান তাদের জন্য রয়েছে Airtm। 


বিস্তারিত ভিডিওঃ 





Follow:

Facebook: Emon Bhuiyan

Page         : Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ