সার্ভে করে দৈনিক ৫$-৬$ ডলার আয় করুন

সার্ভে করে দৈনিক ৫$-৬$ ডলার আয় করুন


আপনি যদি অনলাইন থেকে সার্ভে করে ইনকাম করতে চান তাহলে আজকের সাইট থেকে সার্ভে করে ইনকাম করেত পারেন। যারা সার্ভে সম্পর্কে শুনেছেন তারা খুব ভাল করেই জানেন সার্ভে করে অনেক টাকা ইনকাম করা যায়। অনেকে হতে পারেন সার্ভে সম্পর্কে তেমন কিছু জানে না। কিভাবে সার্ভে করে ইনকাম করতে হয়। আপনি যদি সার্ভে করে ইনকাম করতে চান তাহলে ইউটিউবে ভিডিও দেখে নিতে পারেন কিভাবে সার্ভে করতে হয়। সার্ভে করার জন্য আপনি অনেক ওয়েবসাইট পাবেন। তবে সব সাইট রিয়েল নাও হতে পারে। আপনাকে বিশ্বস্ত সাইট খুজে বের করে সার্ভে করে ইনকাম করতে হবে।


আজকে যে সাইট আপনার সাথে শেয়ার করবো এই সাইটের বিশ্বস্ততা সম্পর্কে ইউটিউব বা গুগলে সার্চ করে সাইট সম্পর্কে জেনে নিতে পারেন। পৃথিবীর প্রথম সারির কয়েকটা PTC সাইটের মধ্যে Neobux একটি। সাইটে যারা আগে থেকে কাজ করছে তারা ঠিকি ইনকাম করছে। তাই আপনিও যদি বিজ্ঞাপন দেখে ও সার্ভে করে ইনকাম করতে চান তাহলে এই সাইটে নিয়মিত বিজ্ঞাপন দেখতে পারেন ও সার্ভে করতে পারেন।



আপনি চাইলে আপনার ইনকাম কয়েক গুন বাড়িয়ে নিতে পারেন। অল্প কিছু টাকা খরচ করে তাদের কাজ থেকে যদি মেম্বারশীপ ক্রয় করেন তাহলে ইনকাম দুই গুন ও তিন গুন করা সম্ভব। আপনি লগ করে মেম্বারশীপ পেজে যাওয়ার পর সব দেখতে পাবেন। প্রথমে আপনাকে সাইটে সাইন আপ করতে হবে। সাইন আপ করার জন্য নিচে দেয়া লিঙ্কে ক্লিক করুন। সাইন আপ করার সময় খেয়াল রাখবেন সব তথ্য যেনো সঠিক হয়। যদি ভুল তথ্য দিয়ে সাইন আপ করেন তাহলে একাউন্ট রিকাভার করতে পারবেন না।


তবে এই সাইটে বড় একটা সমস্যা রয়েছে। আপনি মোবাইলে দিয়ে Neobux থেকে ইনকাম অরতে পারবেন না। তাদের দেয়া বিজ্ঞাপন শুধু মাত্র কম্পিউটার দিয়ে দেখতে হবে। তার মানে আপনাকে কম্পিউটার দিয়ে এখান থেকে ইনকাম করতে হবে। তবে এটা হয়তো সাময়িক সময়ের জন্য। সাইট নতুন আপডেট হলে হয়তো তারা আবার মোবাইল দিয়ে ইনকাম করার সুযোগ করে দিবে।

 Site Link: CLICK HERE

Neobux থেকে আপনি তিনটা উপায়ে উইথড্র করতে পারবেন। Netellar, skrill ও AirTM। এখান থেকে আপনি আপনার ব্যাংক একাউন্ট, বিকাশ, নগদে টাকা হাতে নিয়ে আসতে পারবেন। আপনাদের আবারও বলছি, সার্ভে করার সময় যদি সঠিক তথ্য না দেন তাহলে সার্ভের ইনকাম পাবেন না। কিভাবে সার্ভে করতে হয় ইউটিউব থেকে দেখে অবশ্যই শিখে নিবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ