এডস দেখে ফ্রিতে Bitcoin ইনকাম করুন

এডস দেখে ফ্রিতে Bitcoin ইনকাম করুন

How to earn free bitcoin


আমাদের অনেকের ধারনা Bitcoin ইনকাম করার জন্য বিভিন্ন অ্যাপ বা ওয়েবসাইটে মাইনিং করতে হয়। মাইনিং না করলে কোন ভাবে Bitcoin ইনকাম করা সম্ভব না। আসলে এই ধারনা আমাদের একেবারেই ভুল। Bitcoin ইনকাম করার শুধু মাইনিং করতে হয় এমন কোন শর্ত নেই। বিভিন্ন ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখেও Bitcoin ইনকাম করা যায়। জ্বী আপনি সঠিক শুনেছেন। পিটিসি ওয়েবসাইট থেকে বিজ্ঞাপন দেখাসহ আরও অসংখ্য ছোট ছোট কাজ করার মাধ্যমে Bitcoin ইনকাম করা যায়।


বর্তমান ক্রিপ্টো কারেন্সির বাজার নিয়ন্ত্রণ করছে অনলাইন ভিত্তিক লেন দেন মাধ্যম Bitcoin। সূচনার শুরু থেকে এখন পর্যন্ত Bitcoin এর মূল্য কখনই কমেনি। বরং দিন দিন যে হারে এর ব্যবহার ও চাহিদা বাড়ছে কোন এক সময় Bitcoin হতে পারে এই ক্রিপ্টো কারেন্সি বাজারের প্রধান পরিচালক। বর্তমান বাজারে ১ Bitcoin এর মূল্য ২৭৫৭৭ ডলারেও বেশি যার বাংলা টাকার পরিমান দাঁড়ায় ২৯৮৭৮৭৩  টাকা। Bitcoin এতো মূল্যবান হওয়ায় অনেক ইন্টারনেট ব্যবহারকারী Bitcoin মাইনিং করে ইনকাম করছেন।


আপনি চাইলে Bitcoin ইনকাম করতে পারবেন। তবে আপনাকে মাইনিং করতে হবে না। আজকে আপনাদের সাথে একটা PTC সাইট শেয়ার করবো যে সাইট আপনি বিজ্ঞাপন দেখে Bitcoin ইনকাম করতে পারবেন। আপনি হয়তো PTC সাইট থেকে Bitcoin উপার্জনের কথা প্রথম শুনেছেন। যারা PTC সাইট নিয়ে কাজ করেন বা যারা PTC সাইট থেকে বিজ্ঞাপনের মাধ্যমে ইনকাম করেন তাদের জন্য আজকের এই সাইট হতে পারে Bitcoin উপার্জনের আদর্শ সাইট।


সাইটে কাজ করার জন্য যথারীতি আপনাকে একটা একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন। এবার প্রথম ঘরে ইমেইল এড্রেস দিয়ে Start earning এ ক্লিক করুন। পরবর্তী পেজে নাম পাসওয়ার্ড দিয়ে একাউন্ট তৈরি করুন। একাউন্ট তৈরি করা হলে ডেসবোর্ডে নিয়ে যাবে৷ এবার মেনু অপশনে Earn Money অপশনে ক্লিক করলে দেখতে পাবেন বিজ্ঞাপনা দেখা ছাড়াও ইনকাম করার অনেক উপায় আছে। একাউন্ট খোলার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন।


Site Link : CLICK HERE


অ্যাপ ইনষ্টল করে ইনকাম কিরা, গেম খেলা, সার্ভে করা, ভিডিও দেখে ইনকাম করা। আপনি যদি পিটিসি সাইট থেকে ইনকাম করতে চান তাহলে আপনাকে একাধিক পিটিসি সাইটে নিয়মিত কাজ করতে হবে। আপনার একাউন্টে যখন 0.01 ডলার হবে সাথে সাথে আপনি উইথড্র করতে পারবেন। উইথড্র করার Bitcoin Wallet ও Lite Coin Wallet ব্যবহার করে উইথড্র করতে হবে। যদি Bitcoin বা Lite coin wallet না থাকে তাহলে ইউটিউব থেকে ভিডিও দেখে একাউন্ট খুলে নিন। 


ভিডিওঃ




Follow:

Facebook: Emon Bhuiyan

Page         : Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer


একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
Dycu runs reucr