ছোট কাজ করে ৩৳ ডলার ইনকাম করুন

ছোট কাজ করে ৩৳ ডলার ইনকাম করুন



আসসালামু আলাইকুম, আজকে আপনাদের সাথে নতুন আরেকটা মাইক্রোজব সাইট নিয়ে হজির হলাম। যার মাইক্রোজব সাইট থেকে ইনকাম করতে তাদের তাদের উদ্দেশ্যে কিছু কথা বলি। আপনি যদি মাইক্রোজব সাইট থেকে ইনকাম করতে চান তাহলে প্রথমেই আপনার ধৈর্য ধরে কাজ করে যেতে হবে। অধৈর্য হলে মাইক্রোজব সাইট থেকে ইনকাম করা সম্ভব না। কারন মাইক্রোজব সাইটে যেমন কাজ ছোট তেমনি পেমেন্ট কম। তাই সময় নিয়ে কাজ করতে পারলে আপনি মাইক্রোজব সাইট থেকে ইনকাম করতে পারবেন।


আজকেও নতুন আরও একটা সাইট নিয়ে কথা বলবো। এই সাইটে আপনি কাজ করতে পারে। তবে আমি বলবো আপনি এক সাথে ২-৩ টা সাইট নিয়ে কাজ করুন। তাহলে ইনকাম বেশি হবে। কারন যেহেতু মাইক্রোজব সাইটে পেমেন্ট কম। আবার কিছু কিছু সাইট আছে যে সাইট গুলুতে অল্প কাজ থাকে। তাই একাধীক সাইট নিয়ে কাজ করুন সফলতা পাবেন।


আপনি চাইলে এই সাইট থেকে রেফার করেও ইনকাম করতে পারবেন। একাউন্ট খোলার পর আপনাকে একটা রেফারেল লিঙ্ক দেয়া হবে। আপনার এই রেফারেল লিঙ্ক তাদের সাথে শেয়ার করুন যারা মাইক্রোজব সাইট থেকে আয় করতে চায়। যারা আপনার রেফারেল লিঙ্ক ক্লিক করে জয়েন করবে প্রত্যেক রেফারেলের উপরে আপনি ৫% কমিশন পাবেন। এছাড়া তারা কাজ করে যত টাকা ইনকাম করবেন তাদের ইনকামের উপর আপনি ২% কমিশন পাবেন।


মাইক্রোজব সাইটে কি ধরনের কাজ থাকে তা সবাই জানেন। তাই কাজের বিবরন দিলাম না। এই সাইট থেকে কাজ করে ইনকাম করার আপনার টাকা বিকাস ও নগদের মাধ্যমে তুলতে পারবেন। কমপক্ষে ৩ ডলার হলে উইথড্র করা যায়। উইথড্র করার জন্য তাদের এডমিনদের ১৫% চার্জ দিতে হবে। এছাড়াও আপনি ২৪ ঘন্টা তাদের সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করতে পারবেন। সাইন আপ করার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন।

Site Link: CLICK HERE


ভিডিওঃ




Follow:

Facebook: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ