ছাত্রদের জন্য আর্টিকেল লিখে আয় করার সেরা সাইট

ছাত্রদের জন্য আর্টিকেল লিখে আয় করার সেরা সাইট

আর্টিকেল লিখে আয় করার সেরা ওয়েবসাইট




আপনি যদি ছাত্র হয়ে থাকেন ও লেখা পড়ার পাশাপশি অনলাইন থেকে ইনকাম করে নিজের খরচ নিজেই বহন করতে চান তাহলে আপনার জন্য অসাধারণ একটা আর্টিকেল রাইটিং সাইট শেয়ার করবো। এই সাইটে আপনি আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। প্রথমেই ছাত্র বিষয়টা কেনো উল্লেখ করলাম কারন সাইট মূলত ছাত্র-ছাত্রীদের পড়া-শোনা নিয়ে। বিভিন্ন বিষয় ছাড়াও এখানে লেখা পড়া বিষয়ক অনেক আর্টিকেল রয়েছে। লেখা পিড়া বিষয়ক সাহায্য সহ চাইলে এই সাইটে আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন।


আরও পড়ুনঃ আর্টিকেল লিখে ১০ হাজার টাকা ইনকাম



সাইটে আর্টিকেল লেখার জন্য সাইন আপের প্রয়োজন নেই। আপনি আপনার তথ্য প্রদান করা আর্টিকেল লিখে সাবমিট করতে পারবেন। তারা আপনার লেখা পর্যবেক্ষন করবে যদি আপনার লেখা আর্টিকেল তাদের নীতিমালা মধ্যে পরে তবে আপনাকে জানিয়ে তারা আপনার আর্টিকেল পাবলিশ করবে। যেহেতু তাদের এটা ছাত্র-ছাত্রীদের জন্য পড়াশোনা মূলক ওয়েবসাইট তাই এই সাইটে নিয়মিত প্রচুর ইউনিক ভিসিটর আসে।


আরও পড়ুন: আর্টিকেল লিখে ৪০০৳-৫০০৳ ইনকাম



আপনি তাদের সাইট থেকে দুইভাবে ইনকাম করতে পারেন। প্রথনত আপনার আর্টিকেল লেখার পরিবর্তে তারা আপনাকে গিফ্ট প্রদান করবে। দ্বিতীয়ত আপনি তাদের পেইড প্রোগ্রামে যুক্ত হতে পারে। আপনি ফ্রিতে তাদের পেইড প্রোগ্রামে যুক্ত হতে পারবেন। যখনই আপনি পেইড প্রোগ্রামে যুক্ত হবেন তারা আপনাকে আপনার আর্টিকেলের বিনিময়ে সম্মানী (নগদ অর্থ) প্রদান করবে। অর্থের পরিমান হয়তো খুব বেশি না তবে দৈনিক নিজের খরচ ব্যয় করার জন্য যথেষ্ট হবে।




পেমেন্ট কিভাবে নিতে হয় তার বিস্তারিত তেমন কিছু বলা নেই। আপনি যদি তাদের সাইটে কাজ করতে আগ্রহী হন তাহলে তাদের সাথে যোগাযোগ করতে পারেন। আপনার কিছু জানার থাকলে অথবা কোন বিষয়ের উপর আপনি আর্টিকেল লিখত্র ইচ্ছুক এ বিষয়ে তাদের সাপোর্ট টিমের সাথে কথা বলতে পারেন। এছাড়াও ওয়েবসাইটে সরাসরি চ্যাট করার অপশনও রয়েছে।


আর্টিকেল সাবমিট করতে এখানে ক্লিক করুন: CLICK HERE



Follow:

Facebook: Emon Bhuiyan

Page         : Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ