প্রতিদিন ১০০-২০০৳ ইনকাম করুন | Android Teacher

প্রতিদিন ১০০-২০০৳ ইনকাম করুন | Android Teacher

মাইক্রো জব সাইটে কাজ করুন

আসসালামু আলাইকুম বন্ধুরা, আজকে আপনাদের সাথে একটা মাইক্রোজব সাইটের কথা শেয়ার করবো। এখানে আপনি প্রতিদিন ১-২ ঘন্টা কাজ করে ১০০-২০০৳ টাকা ইনকাম করতে পারবেন।

how to mak emoney from microjob site.

অনেকে মনে করে কোন দক্ষতা ছাড়া অনলাইন থেকে ইনকাম করা যায় না। কথাটা ঠিক নয়। আপনার কোন দক্ষতা না থাকলেও ইনকাম করতে পারবেন। এমন অনেক মাইক্রোজব জব সাইট আছে যেখানে প্রতিদিন ১-২ ঘন্টা কাজ করে ১০০-২০০ টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি ছাত্র হয়ে থাকেন,  চাকুরী করে থাকেন অথবা ব্যবসা, চাইলে পার্ট টাইম ইনকাম করতে পারবেন।

মাইক্রোজব সাইট কিভাবে কাজ করে?

প্রত্যেকটা মাইক্রোজব সাইটে যারা জব পোষ্ট করে তারা তাদের টাকা দিয়ে পোষ্ট করতে হয়। প্রত্যেক পোষ্টের জন্য সাইটের এডমিনদের টাকা দিতে হয়। আর ফ্রিলান্সাররা সেই ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করে। এখানে সাইট এডমিনদের ২ভাবে ইনকাম হয়। প্রথমত যারা সাইটে জব পোষ্ট করে দ্বিতীয়ত যারা কাজ করে, মানে আপনি যদি এই সাইট থেকে ইনকাম করেন তখন টাকা Withdraw করার সময় ১০-১৫% Cash out charge দিতে হবে। সুতরাং, মাইক্রোজব সাইটে কাজ করলে আপনি অবশ্যই টাকা হাতে পাবেন।


আজকেও আপনাদের সাথে একটা মাইক্রোজব সাইট নিয়ে কথা বলবো। যারা অনলাইন ইনকাম নিয়ে ঘাটা ঘাটি করে, তাদের ধারনা আছে যে মাইক্রোজব সাইট গুলুতে কি ধরনের কাজ থাকে। প্রত্যেক মাইক্রোজব সাইটে ফেসবুক লাইক কমেন্ট করা, ফেসবুক গ্রুপে জয়েন করা, পেজে ফলো করা, টুইটার-ইন্সট্রাগ্রাম সহ সোস্যাল সাইট প্রমোত করা, ইউটিউব ভিডিও দেখা, চ্যানেল সাবস্ক্রাইব করা, ভিডিওতে লাইক কমেন্ট করা, ওয়েবসাইট ভিসিট করা, এড ক্লিক করা ইত্যাদি।

আরো পড়ুনঃ Daraz থেকে মাসে ১৫০০০-২০০০০৳ ইনকাম করুন

কিভাবে একাউন্ট করবেন?

আজকে যে সাইটের সাথে আপনাদের পরিচয় করিয়ে তার নাম Workerengine আর্নিং সাইটের মত এই সাইটেও আপনাকে একটা একাউন্ট খুলতে হবে। একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন

সঠিকভবে নাম ইমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে আইডি খুলতে হবে। আপনার ইমেইলে Confirmation link যাবে ক্লিক করে একাউন্ট একটিভ করতে হবে। একটিভ করে লগ ইন করবেন। লগ ইন করার পর একাউন্টে গিয়ে প্রোফাইল ফটো এবং মোবাইল নাম্বার দিয়ে আপডেট করবেন।

আরো পড়ুনঃ Youtube ভিডিও Re-upload করে টাকা ইনকাম

এবার খুবই গুরুত্বপূর্ণ বিষয়। Workerengine একাউন্ট ভেরিয়াই করতে হবে। আপনার ভোটার আইডি কার্ডের ছবি দিয়ে একাউন্ট ভেরিফাই করে নিতে হবে। এর জন্য আপনার আইডি কার্ডের নাম্বার এবং দুই পাশের ছবি আপলোড করে সাবমিট করতে হবে। যদি আপনার দেয়া তথ্য নির্ভূল এবং সঠিক হয়া তাহলে সাবমিট করার করার কয়রক ঘন্টার মধ্যে একাউন্ট ভেরিফাই হয়ে যাবে। একাউন্ট ভেরিফাই না করলে টাকা Withdraw করা যায় না।

ভিডিওঃ 


কিভাবে টাকা Withdraw দিবেন?

এখন পর্যন্ত যত মাইক্রোজব সাইট বা অন্য যেকোন সাইটের কথা বলেন না কেনো।কোন সাইটেই Withdraw সরাসরি বাংলাদেশী কোন পেমেন্ট সিস্টেম নেই। একারনে অনলাইন ইনকামের প্রতি আমাদের এতো অনিহা। কিন্তু Workerengine সবার থেকে আলাদা। আপনি আপনি ইনকামের টাকা বিকাস বা রকেটের মাধ্যমে তুলতে পারবেন। তাই এই সাইট হতে পারে আপনার পেসিভ ইনকামের একটি সর্বোত্তম সাইট।


একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

Syed Nayem Uddin বলেছেন…
ধন্যবাদ। উপকারী একটি সাইট সর্ম্পকে ধারনা দেওয়ার জন্য।