মাত্র ৫০০ টাকায় স্মার্টওয়াচ কিনুন

মাত্র ৫০০ টাকায় স্মার্টওয়াচ কিনুন

Smartwatch: স্মার্টওয়াচ, এমন এক গেজেট এর নাম যা বর্তমান সময় আপনি প্রায় সবার হাতে দেখতে পাবেন। যদি আপনার হাতে কোন স্মার্টওয়াচ না থেকে থাকে তবে আপনি প্রযুক্তির ব্যবহার এবং এর সুবিধা নেয়ার দিক থেকে অনেক পেছনে পরে আছেন। বর্তমান সময়ে এসে একটা স্মার্টওয়াচ কতোটা যুগ উপযগী গেজেটে পরিনত হয়েছে সেটা ব্যবহার না করলে বোঝা যাবে না।



স্মার্টওয়াচ কি?
স্মার্টওয়াচ হচ্ছে ঘরির মত করে ডিজাইন করা এক প্রকার ইলেকট্রনিক যন্ত্র যা মোবাইলের সাথে ব্লুটুথ-এর দ্বারা কানেক্ট করা থাকে। মোবাইল এর সাথে কানেক্ট করা থাকলে মোবাইলে আসা Incoming Call, Message, Notification দেখা যায় এবং চাইলে কল কেটে দেয়া মেসেজ এর রিপ্লাই দেয়া যায়। তাছাড়া, অনলাইন প্লাটফর্ম যেমন ফেসবুক, মেসেঞ্জার মেসেজ, হোওয়াটসঅ্যাপ মেসেজ ইত্যাদি সহ যেকোন কিছু Notification দেখা যায়। যেহেতু এটা আমাদের হাত ঘরির আদলে ডিজাইন করা তাই ঘরির পরিবর্তে হাতে লাগানো যায়। তাহাড়াও এতে অনেক অতিরিক্ত ফিচার রয়েছে যা আমাদের মোবাইলে নেই।

দাম কেমন?
আপনি যেনে অবাক হবেন একটা স্মার্টওয়াচ লাখ টাকা থেকে শুরু করে ৫০০৳ টাকা পর্যন্ত দাম হয়ে থাকে। দাম নির্ভর করে এর ব্র্যান্ড, কোয়ালিটি ফিচাস এর উপর। তবে সাধারন ব্যবহারের জন্য ৫০০ থেকে ২০০০ টাকার স্মার্টওয়াচই যথেষ্ট।


এখন প্রশ্ন আসতে পারে ৫০০৳ টাকায় স্মার্টওয়াচ পাওয়া যায় কিনা। আসলে আমি এসব গ্যাজেটের প্রতি অনেকটাই দূর্বল। তাই এগুলু ঘাটাঘাটি থেকে কেনা পর্যন্ত মোটামোটি কিছুটা আইডিয়া আছে। আর এখন যে স্মার্টওয়াচ ব্যবহার করছি তার মূল্যও ৫০০ টাকা। এটা কিনেছিলাম দারাজ অনলাইন শপ থেকে। তাই আপনি লাইফ সহজ করতে ব্যবহার করতে পারেন এমন একটি স্মার্টওয়াচ।

Follow me on:
Instagram: Youtube Explainer

Subscribe My YouTube channel:

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ