ফেসবুক প্রোফাইলে স্টাইলিশ নাম লিখুন

ফেসবুক প্রোফাইলে স্টাইলিশ নাম লিখুন

Facebook Stylish profile name: আপনার নিশ্চই একটা ফেসবুক আইডি আছে। শুধু আপনার না বাংলাদেশে প্রায় ৪ কোটিরও বেশি একটিভ ফেসবুক ব্যবহারকারী আছে। আপনার সাথে যাদের ফেসবুকে বন্ধুত্ব আছে তাদের প্রোফাইলে নিশ্চই খুবই সাবামাটা নাম দেয়া। আপনার নামটাও হয়তো এর বাইরে নয়। তবে আপনার ফেসবুক প্রোফাইলের নাম যদি স্টাইলিশ ফন্ট দিয়ে লিখেন তাহলে নিস্বন্দেহে আইডি হবে সবার চেয়ে আলাদা। সবার কাছে আপনার আইডির অন্যরকম মূল্যায়ন থাকবে। এছাড়া ফেসবুক একজন মানুষের ব্যাক্তিত্ব, রুচিবোধ ও চারিত্রিক বৈশিষ্ট্যের একটা বিসাল মাধ্যম বললে ভুল হবে না।

How to change facebook stylish font name


তাই আপনি চাইলেই আপনার আইডির নাম স্টাইলিশ ফন্টে লিখে সবার চেয়ে আলাদা ব্যবহারকারী হিতে পারবেন। চলুন দেখ যাক কিভাবে আপনার আইডিতে স্টাইলিশ ফন্ট দিয়ে নিজের নাম লিখবেন।

এর জন্য আপনাকে একটা এপ্লিকেশন ব্যবহার কর‍্যে হবে। প্লে-ষ্টোরে অ্যাপটি পাওয়া যায়। মাত্র কয়েক মেগাবাইটের এই অ্যাপ আপনার ফেসবুক আইডিকে সবার থেকে আলাদাভাবে উপস্থাপন করবে। অ্যাপটি খুবই ছোট। কিন্তু এর কাজ দেখলে আপনি অবাক হয়ে যাবেন।

এ জন্য Google Play Store এ যান৷ সার্চ বক্সে FB Stylish Name Maker লিখে সার্চ করুন। অ্যাপটি ইন্সটল করে ওপেন করুন। এবার আপনার নামটি লিখে convert অপশনে ক্লিক করুন। নিচের একাধিক বক্সে নামটি Convert হয়ে স্টাইলিশ ফন্টে আসবে। এবার আপনার একাউন্টে নাম পরিবর্তন অপশন চালু করে যে ফন্টে নাম দিতে চান কপি করে পেষ্ট করে দিন।

এ সম্পর্কে বিস্তারিত ভিডিও দেয়া আছেন। যদি কোন সমস্যা হয় তাহলে ভিডিও দেখে হেল্প নেয়ার অনুরোধ থাকলো।




একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
𝚂𝚔. 𝙰𝚕𝚊𝚖𝚒𝚗.