WebTalk থেকে ইনকাম একাউন্ট খুললেই ৫$ ডলার

WebTalk থেকে ইনকাম একাউন্ট খুললেই ৫$ ডলার

কিভাবে WekTalk থেকে ইনকাম করবেন?


Earn money from webtalk bangla

Webtalk Earn Money Bangla:  ফেসবুক, ইস্ট্রাগ্রাম বা ইউটিউব, এসব সাইট থেকে ইনকাম করতে হলে প্রচুর পরিশ্রম করতে হয়। নিজে ভিডিও বানিয়ে এডিট করে আপলোড করা। আবার পাহাড় সমান শর্ত পূরন করে মনিটাইজেশন পাওয়া। তারপরেও হাজারও অনাজা সমস্যা আছেই। ফেসবুকে আমরা প্রধানত কি করি? ছবি, ভিডিও, আবেগ অনুভূতি শেয়ার করি। এজন্যে কিন্তু ফেসবুক আমাদের কোন টাকা দেয় না।





সে ক্ষেত্রে Web Talk ব্যাতিক্রম একটা সাইট। এই সাইটটি অনেকাংশে ফেসবুকের মত। ফেসবুকে আমরা যেমন সব কিছু পোষ্ট করতে পারি। Web Talk পোষ্ট করা যায়। এখানে মূল পার্থক্য হচ্ছে ফেসবুক থেকে পোষ্ট করে ইনকাম করা যায় না। কিন্তু Web Talk এ পোষ্ট করে ইনকাম করা যায়।

কিভাবে Web Talk থেকে ইনকাম করবো?

Web Talk  থেকে ইনকাম করতে হলে প্রথমে একটা একাউন্ট খুলতে হবে। ফেসবুকে যেমন ইমেইল আইডি দিয়ে একাউন্ট খোলা হয় Web Talk ঠিক একই ভাবে একাউন্ট খুলতে হয়। মজার বেপার হচ্ছে WebTalk এ একাউন্ট খোলার সাথে সাথে 5$ বোনাস দেয়া হয়। তবে বোনাস পেতে হলে আপনাকে অবশ্যই কারো না কারো রেফারে জয়েন করতে হবে। একাউন্ট খোলার জন্য আমার রেফারেল লিঙ্ক ব্যবহার করতে পারেন।


আপনি একাউন্ট খোলার সাথে সাথে 5$ ডলার বোনার পাবেন। Web Talk থেকে অনেক উপায়ে ইনকাম করা যায়। আমি শুধু ২টা উপায় বলছি। প্রথমতবিজ্ঞাপন দেখে ইনকাম। আপনি Play Store থেকে Web Talk Application ইন্সটল করে লগ ইন করে নিবেন। এরপর Reward অপশনে ক্লিক করলে বিজ্ঞাপন দেখার অপশনটি পেয়ে যাবেন। প্রতি বিজ্ঞাপনের জন্য 100 Point দেয়া হবে।

দ্বিতীয়ত, আপনি যদি বেশি ইনকাম করতে চান তাহলে সবাইকে রেফার করুন। আপনি কাওকে রেফার করলে প্রতি রেফারের জন্য আপনাকে 5$ Dollar বোনাস দেয়া হবে। কি অবাক হচ্ছে? বলুনতো রেফার করলে এতো টাকা বোনাস দেয় এমন কোন সাইটের কথা আগে শুনেছেন?

এছাড়াও আরও অনেক উপায় রয়েছে ইনকামের। আপনি সাইটে কাজ করলে নিজে নিজে সবই বুজতে পারবেন।

Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
Withdraw deawr system ki?