ফেসবুক প্রোফেশনাল মোডে গোপন সেটিং

ফেসবুক প্রোফেশনাল মোডে গোপন সেটিং

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। কয়েক বছর আগের আর এখনকার ফেসবুকের মধ্যে বিস্তর পার্থক্য। আগে ফেসবুক ছিলো শুধুমাত্র সামাজিক প্লাটফর্ম। কিন্তু ফেসবুক তার আগের চেহারায় এনেছে আমুল পরিবর্তন। এখন ফেসবুক থেকে ইনকামও করা যা যায়। যা ব্যবহারকারীরা আগে কখন কল্পনাও করেনি। ফেসবুকে সাথে পাল্লা দিয়ে অনেক সামাজিক অ্যাপ এসেছে। তবে এতে ফেসবুকের অবস্থানের পরিবর্তন হয়নি। তবে অন্যান্য অ্যাপগুলুতে বাড়তি সুবিধা এবং ইনকাম করার উপায় আছে।


Facebook prpfessional mode option


সে ক্ষেত্রে চিন্তা চিন্তা করলে ফেসবুক অনেক পিছিয়ে ছিলো। তবে দেরি করে হলেও ফেসবুক উপলব্ধি করতে পেরেছে গ্রাহক ধরে রাখতে হলে সুবিধা আরও বাড়তে হবে। সে দিক থেকে চিন্তা করে ফেসবুক Professional Mode চালু করেছে। ফেসবুক প্রোফেশনাল  প্রোফাইল দিয়ে এখন থেকে ইনকাম ক্র যাবে। এ নিয়ে বিস্তারিত কথা হবে অন্যকোন পোষ্টে।

আজকে খুবই দরকারি একটা সেটিং শেয়ার করবো। আমরা নিজেদের আবেগ, অনুভূতি প্রকাশ করার জন্য ফেসবুকে অনেক কিছু পোষ্ট করে থাকি। কিন্তু আপনি যে অবস্থান বা যে পরিস্থিতি থেকে পোষ্টদাতা আপনার লিষ্টে থাকা সবাই সেটা উপলব্ধি করতে পারে না। আর না আপনার সেই পোষ্টে হয়তো না বুঝে বা ইচ্ছে করেই আজে বাজে মন্তব্য করে। যা আপনার অনুভূতিকে মারাত্মক ভাবে আঘাত করে।


আপনি চাইলে এখন থেকে এসব কমেন্ট বন্ধ করে দিতে পারেন। যে ধরনের কমেন্ট আপনি চান না যা যাদের কাছ থেকে কমেন্ট আশা করেন না তাদের কমেন্ট করা বন্ধ করে দিতে পারবেন। এর জন্য ফেসবুক বেশ কিছু নতুন ফিচার লঞ্চ করেছে। তবে এই সেটিং কেবলমাত্র প্রফেশনাল মোডেই সম্ভব।

এই অসাধারন সেটিংস নিয়ে বিস্তারিত ভিডিওতে আলোচনা করেছে।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ