ভিডিও দেখে টাকা ইনকাম প্রতিদিন ৭০০ টাকা

ভিডিও দেখে টাকা ইনকাম প্রতিদিন ৭০০ টাকা

How to Earn Money from Rupeetub


How to Earn Money from Rupeetub


যাদের হাতে স্মার্টফোন আছে তারা সবাই ইউটিউবের সাথে পরিচিত ও নিয়মিত ইউটিউবে ভিডিও দেখে। তবে ইউটিউবে সাধারনভাবে ভিডিও দেখলে কিন্তু আমাদের আর্থিক কোন ফায়দা হয়না। কেমন হয় যদি ইউটিউব ভিডিও দেখে ইনকাম করা যায়? ভিডিও দেখে বিনোদনের পাশাপাশি ইনকাম বিষয়টা খুব দারুন।

ইউটিউব ভিডিও দেখে কিভাবে ইনকাম করতে হয় এ নিয়ে আমার কাছে প্রচুর রিকুয়েষ্ট আসে৷ তাই আজকে একটা সাইটের কথা শেয়ার করবো যে সাইট থেকে ইউটিউব ভিডিও দেখে ইনকাম করা যায়।

এটা ইন্ডিয়ান সাইট। প্রথমে সাইন আপ করতে হবে। সাইন আপ করার সাথে সাথে পেয়ে যাবেন ৩২০৳ বোনাস। একাউন্ট খোলার জন্য লিংকে ক্লিক করুনঃ  CLICK HERE 

একাউন্ট খোলার পর ড্যাসবোর্ডে ২৫০ ইন্ডিয়ান রুপি পেয়ে যাবেন। এবার আপনার কাজ হচ্ছে প্রতিদিন ভিডিও দেখা। প্রতিদিন ২০টা করে ভিডিও পাবেন। প্রতিটা ভিডিও ৩৫ সেকেন্ড দেখতে হবে। ভিডিও দেখা জন্য ৩২৳-৫২৳ পাবেন। এছাড়াও রেফারের মাধ্যমে ইনকাম করা যায়। যারা আপনার রেফারে জয়েন্ট করবে প্রত্যকে রেফারের জন্য ৬৪৳ বোনাস পাবেন।


কিভাবে Withdraw করবেন?

যেহেতু এটা একটা ইন্ডিয়ান সাইট যেহেতু ইন্ডিয়ান দুইটা Withdraw পদ্ধতি Paytm ও Phonpe এর পাশাপাশি  Amazonpay এবং Paypal এর মাধ্যমে Withdraw রাখা হয়েছে।

বিস্তারিত ভিডিওঃ



Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
এটি কি সত্যি পেমেন্ট দেয়?