মাত্র ১ ডলার হলেই Withdraw নতুন ইনকাম সাইট ২০২৩

মাত্র ১ ডলার হলেই Withdraw নতুন ইনকাম সাইট ২০২৩

পোষ্টের শিরোনামে আপনি কোন ভুল দেখেন নি। হ্যা এটাই সত্যি আজকে আপনাদের সাথে যে সাইট শেয়ার করবো এই সাইতে মাত্র ১ ডলার হলে Withdraw করতে পারবেন। সাইটটি মূলত একটি PTC সাইট। অন্যান্য PTC সাইটে যেমন বিজ্ঞাপন দেখে ইনকাম করতে হয় এই সাইটেও বিজ্ঞাপন দেখে ইনকাম করা যাবে।

  এই সাইটের অনেক বড় একটা সুবিধা হচ্ছে অন্যাব PTC সাইটে কম বা লিমিটেড বিজ্ঞাপন থাকে সে জায়গা থেকে বিবেচনা করলে এই সাইটে প্রচুর বিজ্ঞাপন রয়েছে। আপনার হাতে থাকা মোবাইল ফোনটি দিয়েও খুব সহজে এই সাইটে কাজ করে ইনকাম করতে পারবেন।


Make money online 2023


এই সাইটে শুধু PTC বিজ্ঞাপন নয় আরও অনেক ধরনের বিজ্ঞাপন রয়েছে যেমনঃ PTR, PTRE, TE। যেহেতু অনেক বিজ্ঞাপন তাই ইনকামও অনেক। আর প্রতিটা বিজ্ঞাপন মাত্র ৫ সেকেন্ডের। প্রতিদিন যদি আপনি ৫০ টা বিজ্ঞাপন দেখেন তাহলে ২ ডলার ইনকাম করা কোন বেপার না। আর যদি আপনি একাধিক ইমেইল আইডি দিয়ে একাধিক একাউন্ট খুলে কাজ করেন তাহলে দিগুন-তিনগুন ইনকাম করতে পারবেন।

কিভাবে Withdraw দিবেন?

বেশিরভাগ সাইটে টাকা Withdraw করার জন্য সর্বনিন্ম একটা এমাউন্ট ইনকাম করতে হয়। তবে এই সাইটে এমন কোন ঝামেলা নেই। 0.05 ডলার হলেই আপনি টাকা Withdraw দিতে পারবেন। Withdraw দেয়ার জন্য PayPal এবং Perfect Money Wallet থাকতে হবে। যদি আপনি PayPal এ Withdraw করেন তাহলে 0.05 ডলার এবং Perfect Money তে Withdraw করলে 1 ডলার হলেই Withdraw দিতে পারবেন।

সাইটে একাউন্ট খুলতে এখানে ক্লিক করুনঃ CLICK HERE



Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ