গেম খেলে ইনকাম করুন | দৈনিক 5$-6$ ডলার

গেম খেলে ইনকাম করুন | দৈনিক 5$-6$ ডলার

গেম খেলে কিভাবে টাকা ইনকাম করবেন?



গেম খেলে টাকা ইনকাম করা কথাটা বিশ্বাস করা মত না। কারন গেম খেলে টাকা ইনকাম করতে গিয়ে অনেকে অনেক অ্যাপ বা ওয়েবসাইট কাজ করেছেন গেম খেলেছেন, ইনকামও হয়তো করেছেন কিন্তু টাকা উইথড্র করতে পারেন নাই। আর তাই গেম খেলে ইনকাম করার মত উপায় বেশিরভাগ মানুষের কাছে ফেক মনে হয়।



এক সময় আমিও মনে করতে করতাম যেসব অ্যাপ বা ওয়েবসাইট গেম খেলে টাকা ইনকাম করার বলে সবই ফেক। হ্যা তবে বেশিরভাগই ফেক। খুব ট্রাষ্টেট সাইট আছে যে সাইট থেকে গেম খেলে টাকা ইনকাম করা যায়। আজকে এমনই একটা সাইটের কথা শেয়ার করবো।


এই সাইট থেকে আপনি গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। শুধু গেম নয়, বিভিন্ন অ্যাপ ব্যবহার করে, অ্যাপ রিভিউ করে, ওয়েবসাইট রিভিউ করে, কম্পিউটারের সফটওয়্যার ব্যবহারের মাধ্যমে প্রতিদিন ৫-৬ ডলার ইনকাম করা সম্ভব।



এই সাইটের কোন কোন গেম এবং অ্যাপ ব্যবহারের জন্য ২২$ ডলার পেমেন্ট করে। অ্যাপ রিভিউ, ওয়েবসাইট রিভিউর জন্য ৩-৪$ ডলার পেমেন্ট করে। সার্ভে করার জন্য এক এক সার্ভের জন্য ৪-৮$ ডলার পেমেন্ট করে। আপনি প্রতিদিন ৪-৫ ঘন্টা এখানে কাজ করলে ৫-৬ ডলার অতি সহজে ইনকাম করতে পারবেন।


এই সাইটের দারুন বিষয় হচ্ছে মাত্র ০.২৫ সেন্ট হলেই আপনি ইনকাম করতে পারবেন। আপনি বিটকয়েন, পে-পাল, লাইট কয়েন, ইথিরিয়াম ওয়ালেটের মাধ্যমে উইথড্রো করতে পারবেন। আরও দারুন একটা ব্যপার হচ্ছে ইনকাম দিয়ে আমাজন, গুগল প্লে গিফট কার্ড, নেটফ্লিক্স সাবস্ক্রিবশন করতে পারবেন।

ওয়েবসাইটে সাইন আপ করতে এই লিংকে ক্লিক করুন। বিস্তাতিত ভিডিওতে দেখানো হয়েছে।

CLICK HERE




Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ