সার্ভে করে দৈনিক ৮-১০ ডলার ইনকাম

সার্ভে করে দৈনিক ৮-১০ ডলার ইনকাম

সার্ভে করে দৈনিক ৮-১০ ডলার ইনকাম


How to earn money from ysense


অনলাইনে যারা ইনকাম করার কথা ভাবছেন তারা নিশ্চই সার্ভে সম্পর্কে শুনেছেন। পিটিসি এবং মাইক্রোজব সাইটের তুলনার সার্ভে করে অনেক বেশি ইনকাম করা যায়। মাইক্রোজব বা পিটিসি সাইটে তুলনা মূলক পেমেন্ট কম কিন্তু সার্ভে সাইটে সার্ভে করে ভাল টাকা ইনকাম করা সম্ভব।

তবে সমস্যা হচ্ছে ভাল বিশস্ত সাইট পাওয়া যায় না আর যেসব রিয়েল সাইট রয়েছে সেগুলু সম্পর্কে অনেকে খুব কমই জানে। আপনারা যারা সার্ভে করে ইনকাম করতে চান তাহলে আজকের সাইট আপনাদের জন্য সার্ভে করে অনলাইন থেকে ইনকাম করার আদর্শ সাইট হতে পারে।

গুগলে Real Survey Earning Site লিখে সার্চ করলে Ysense সাইট খুজে পাবেন। অনেকে এই সাইট থেকে সার্ভে করে দৈনিক ৫ ডলার থেকে ২০ ডলার পর্যন্ত আয় করছে। আপনিও চাইলে সার্ভে করে Ysense থেকে ইনকাম করতে পারেন। ysense এ সাইন আপ করার জন্য এখানে ক্লিক করুন।

আপনার নাম ইমেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে সাই আপ করুন। সাই আপ শেষ হলে আপনার ইমেইল আইডিতে কনফার্মেশন কোড আসবে কোড দিলে আইডি একটিভ হয়ে যাবে। এবার আপনার কাজ হচ্ছে সার্ভে সম্পন্ন করা। কিছু কিছু সার্ভে করার বিনিময়ে আপনাকে ৫ থেকে ২০ ডলার 


পর্যন্ত দেয়া হবে। আরও রয়েছে আনলিমিটেড সার্ভে। প্রতি ১০টা প্রশ্নের উত্তর দিলে আপনাকে 0.02 ডলার পেমেন্ট করবে। কিভাবে সার্ভে সম্পন্ন করতে হবে নিচের ভিডিওতে দেখানো হয়েছে। এছাড়াও আপনি চাইলে রেফার করে ইনকাম করতে পারেন।

আপনার উপার্জিত ডলার Payoneer, Skrill, PayPal সব প্রায় ৯-১০টি উপায়ে উইথড্র করতে পারবেন এবং সহজে আপনার ব্যাংক একাউন্ট বিকাস, নগদ বা রকেটের মাধ্যমে উইথড্র করতে পারবেন।


Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer



একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
কিভাবে খুলব