মাইক্রোজব সাইট থেকে দৈনিক ৯ ডলার ইনকাম করুন

মাইক্রোজব সাইট থেকে দৈনিক ৯ ডলার ইনকাম করুন

Mictojob


কোন দক্ষতা ছাড়া অনলাইন থেকে ইনকাম করতে চাইলে মাইক্রোজব হচ্ছে সেরা উপায়। ছোট ছোট কাজ করে মাইক্রোজব সাইট থেকে দৈনিক ৫-১০ ডলার পর্যন্ত ইনকাম করা সম্ভব। মাইক্রোজব সাইট নিয়ে আমার ইউটিউব চ্যানেল ও ব্লগ সাইটে অনেক পোষ্ট আছে। আপনি যদি ছোট ছোট কাজ করে প্রতিদিন ৫-১০ ডলার ইনকাম করতে চান তাহলে মাইক্রোজব নিয়ে করা পোষ্ট পড়তে পারেন।


 আরও পড়ুনঃ আর্টিকেল লিখে মাসে ১৫০০০ টাকা ইনকাম


আজকেও ঠিক এমনই একটা মাইক্রোজব সাইট সম্পর্কে কথা বলবো। এই সাইটে কাজ করে খুব সহজে প্রতিদিন ১০ ডলার পর্যন্ত ইনকাম করা সম্ভব। এখন পর্যন্ত আমার ইউটিউব চ্যানেল ও ব্লগ সাইটে যতগুলু মাইক্রোজব সাইট নিয়ে আলোচন করা হয়েছে সেসব সাইটের চেয়ে আজকে সাইটটি পেমেন্ট করে সবচেয়ে বেশি।


আরও পড়ুনঃ সার্ভে করে দৈনিক 8$-10$ ডলার ইনকাম করুন


প্রত্যেক কাজের জন্য কমপক্ষে 0.15$ ডলার বা ১৫৳। প্রত্যেকটা কাজ করতে সর্বোচ্চ ১ মিনিট লাগবে। অর্থাৎ কম সময় ব্যয় করে অধিক ইনকাম। যেসব মাইক্রোজব করতে সময় কম লাগে সাধারন ভাবে সেসব মাইক্রোজব সাইট থেকে অল্প সময়ে অধিক ইনকাম করা সম্ভব।

সাইট থেকে উইথড্র করার জন্য দুইটা উপায় আছে PaypalPayoneer। আমি পরামর্শ দিবো Payoneer এর মাধ্যমে উইথড্র করতে। যদি আপনার Payoneer Account না থাকে তাহলে খুলে নিন। Payoneer এ খুব সহজে একাউন্ট খোলা যায়। সাইটে কিভাবে সাইন আপ করবেন কিভাবে কাজ করবেন ও কিভাবে উইথড্র করবেন বিস্তারিত জানতে ভিডিওটি দেখুন।


Follow:

Facebook-1: A.K.M. Mostafizur Rahman 

Facebook-2: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
Payment korbe tar guarantee ki?