বাংলাদেশি সাইট থেকে দৈনিক ৩$-৪$ ডলার আয় করুন

বাংলাদেশি সাইট থেকে দৈনিক ৩$-৪$ ডলার আয় করুন

Bangladeshi micro job website


অনেকে আমার কাছে বাংলাদেশী মাইক্রোজব সাইট থেকে কিভাবে ইনকাম করা যায় এ বিষয়ে জানতে চেয়েছেন এবং বাংলাদেশী মাইক্রোজব সাইট শেয়ার করার কথা বলেছেন। আজকে আপনাদের সাথে বাংলাদেশী একটা মাইক্রোজব সাইট নিজে আলোচনা করবো। এই সাইটে কাজ করে বিকাস, নগদ ও মোবাইল রিচার্জের মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন।



আমার ব্লগ সাইট ও ইউটিউব চ্যানেলে বাংলাদেশী অনেক গুলু মাইক্রোজব সাইটের কথা শেয়ার করেছি। এই সাইটের পাশাপাশি যদি আরও একাধীক বাংলাদেশী মাইক্রোজব সাইট থেকে ইনকাম করতে চান তাহলে আমার ইউটিউব চ্যানেলের ভিডিও দেখতে পারেন। এছাড়াও এই ব্লগে সব সাইটের পোষ্ট আছে ভিডিও সহ।


আরও পড়ুনঃ আর্টিকেল লিখে ১০ হাজার টাকা ইনকাম করুন


বর্তমানে বাংলাদেশে নতুন নতুন মাইক্রোজব সাইট এসেছে। এসব সাইটে দৈনিক ২-৩ ঘন্টা কাজ করে ৪$-১০$ ডলার পর্যন্ত আয় করা সম্ভব। আজকের দেখানো সাইটে যদি প্রতিদিন ৩-৪ ঘন্টা সময় দিতে পারেন তাহলে ৩$-৪$ ডলার আয় করতে পারবেন। ইনকাম একটু কম হতে পারে। কারন অন্যান্য দেশী মাইক্রোজব সাইটের তুলনায় এই সাইট একটু কম পেমেন্ট করে।



তবে আপনার ইনকাম করার ইচ্ছে থাকলে নিয়মিত কাজ করে যেতে হবে। যেহেতু মাইক্রোজব সাইটের কাজ ছোট ছোট তাই ইনকামও কম। আপনি যত সময় দিয়ে কাজ করতে পারবেন ইনকামও তত বেশি হওয়ার সম্ভাবনা থাকবে। এই সাইটে কোন রেফারেল প্রোগ্রাম নেই তাই ইনকাম করতে হবে কাজ করে। সাইটে কিভাবে সাইন আপ করবেন কিভাবে কাজ করবেন এবং উইথড্র দেয়ার পদ্ধতি সম্পর্কে বিস্তারিত ভিডিওতে ধাপে ধাপে দেখানো হয়েছে।


Follow:

Facebook: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ