ছোট কাজ করে দৈনিক ৮$ ডলার ইনকাম | SproutGigs Howto Work

ছোট কাজ করে দৈনিক ৮$ ডলার ইনকাম | SproutGigs Howto Work


যারা অনলাইন থেকে ছোট ছোট মাইক্রোজব করে ইনকাম করতে চান তারা Picoworkers এর নাম অবশ্যই শুনেছেন। Picoworkers হচ্ছে বিশ্বের সেরা মাইক্রোজব সাইট গুলুর মধ্যে একটি। বেশ কয়েক বছর আগে Picoworkers তাদের সাইটের নাম পরিবর্তন করে SproutGigs নামে হিসেবে আত্মপ্রকাশ করে। বিশ্বের সেরা আই মাইক্রোজব সাইট থেকে আপনি চাইলেই দৈনিক ৮-১০ ডলার আয় করতে পারবেন।


আরও পড়ুনঃ আর্টিকেল লিখে ১৫-২০ হাজার টাকা ইনকাম


যারা মাইক্রোজব সাইট থেকে আয় করতে চায় বা করে তারা SproutGigs সম্পর্কে জানেনা এমন ওয়ার্কার খুজে পাওয়া যাবে না। আমরা জানি মাইক্রোজব সাইট থেকে কাঙ্ক্ষিত আয় করতে হলে এক সাথে ২-৩ টা সাইটে কাজ করতে হবে। কিন্তু SproutGigs এ আনলিমিটেড কাজ থাকায় এই একটা সাইট থেকেই প্রতিদিন ৮-১০ ডলার আয় করা সম্ভব। অনেকে এই সাইটে কাজ করে দৈনিক ১২-১৪ ডলারও আয় করছে।

অন্যান্য মাইক্রোজব সাইটের তুলনায় যেহেতু এখানে অনেক কাজ রয়েছে তাই SproutGigs এ ভাল করে সময় দিলে আপনিও এখান থেকে পেসিভ ইনকাম করত্র পারবেন। তবে আমি একটা অনুরোধ করবো আপনি যে মাইক্রোজব সাইটে কাজ করা শুরু করবেন হতাস না হয়ে নিয়মিত কাজ করে যাবেন। আর আমি আপনাকে পরামর্শ দিবো যেহেতু SproutGigs এ প্রচুর কাজ আছে তাই আপনি এই সাইটে কাজ করা শুরু করুন।

সাইট থেকে ইনকাম করার জন্য আপনাকে একটা একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার জন্য ইউসার নেম, ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করতে হবে। এবার ইমেইল আইডিতে একটা Confirmation Link যাবে সেই লিংকে ক্লিক করলে একাউন্ট ভেরিফাই হয়ে যাবে। একাউন্ট খোলার জন্য নিচের লিংকে ক্লিক করুন। একাউন্ট খোলা ও কাজের নিয়ম বিস্তারিত ভিডিওতে আলোচনা করা হয়েছে।

Site Link: CLICK HERE

ভিডিওঃ


Follow:

Facebook: Emon Bhuiyan

Facebook Page: Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Youtube Explainer

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
Onak valo