দৈনিক ২৫০৳ টাকা ইনকাম করার উপায়

দৈনিক ২৫০৳ টাকা ইনকাম করার উপায়

russian earning site


আপনি যদি দৈনিক ২৫০৳ টাকা ইনকাম করতে চান তাহলে আজকে আমি আপনাদের সাথে একটা সাইট শেয়ার করবো। এই সাইটে ছোট ছোট কাজ করে এবং বিজ্ঞাপন দেখে দৈনিক ২৫০৳ টাকা ইনকাম করতে পারবেন। আপনার একাউন্টে ২৳ হলেই আপনি টাকা উইথড্র করতে পারবেন। এর আগেও আমি অনেক গুলু রাশিয়ান ইনকাম করার সাইট শেয়ার করেছি। তবে আজকের সাইট সবচেয়ে আলাদা। আপনি কাজ করবেন এবং ২৳ টাকা হলেই টাকা উইথড্র করতে পারবেন।




কোন কোন উপায়ে সাইট থেকে ইনকাম করা যায়?

এই সাইট থেকে কয়েকটি উপায়ে ইনকাম করা যায়, বিজ্ঞাপন দেখে, মাইক্রোজব করে, ইউটিউব ভিডিও দেখে, লিঙ্ক শর্ট করে, এবং কনটেষ্ট করে। পাশাপাশি আপনি যদি রেফার করতে পারেন তাহলে রেফার করার মাধ্যমে আয় করতে পারবেন। প্রথমে আপনাকে সাইটে রেজিষ্টেশন করতে হবে। রেজিষ্টেশন করার জন্য নিচে দেয়া লিঙ্কে ক্লিক করুন। মনে রাখবেন রেজিষ্টেশন করার সময় সঠিন ইউসার নেম, ইমেইল এড্রেস ও পাসওয়ার্ড দিয়ে তারপর সাইন আপ করবেন। সাইন আপ করার পর মেইল আইটিতে একটা কনফার্মেশন লিঙ্ক আসবে। লিঙ্কে ক্লিক করে অবশ্যই একাউন্ট একটিভ করে নিবেন।




Site Link: CLICK HERE




বিজ্ঞাপন দেখে ইনকাম করার জন্যা আপনি প্রতিদিন বিজ্ঞাপন পাবেন। একবার বিজ্ঞাপন দেখা শেষ হলে আবার একঘন্টা পর নতুন বিজ্ঞাপন পাবেন। আপনি এই সাইট থেকে বেশি টাকা ইনকাম করেত চাইলে মাইক্রোজব করতে পারেন। এক একটা কাজের জন্য আপনাকে ২০ টাকা, ১৫ টাকা আর ছোট কাজ হলে ৪ টাকা পাবেন। আপনি যদি ২ টাকার কাজ দৈনিক ৫০টা করতে পারেন তাহলে ২০০৳ অনায়াসে ইনকাম হবে। কাজ যত বেশি করতে পারবেন ইনকাম তত বেশি হবে। এছাড়াও আপনি বন্ধুদের রেফার করে ইনকাম করতে পারবেন। আপনার রেফারেলে যদি কেউ সাইন আপ করে তাহলে আপনি ৫% বোনাস পাবেন। আর তারা যদি কাজ করে সেই কাজের উপর ১০% বোনাস পাবেন।


আরও পড়ুনঃ একাউন্ট খুললেই ২১ ডলার বোনাস


কিভাবে টাকা উইথড্র করবেন?

এই সাইটের খুবই চমৎকার দিক হলো আপনার একাউন্টে ২ রাব হওয়ার পর আপনি সাথে সাথে টাকা উইথড্র দিতে পারবেন। আমি নিজে ১ রাবের ২টা কাজ করে সাথে সাথে উইথড্র দিয়েছি। টাকা উইথড্র করার অনেক উপায় আছে। Payeer, ADVcash, VISA card VISA card সহ আরও অনেক উপায়ে উইথড্র করা যাবে। আপনার যদি পেয়ার দিয়ে উইথড্র করেন তাহলে মাত্র ২ রাব হলেই উইথড্রকরাতে পারবেন। যদি আপনার PAYEER একাউন্ট না থাকে তাহলে নিচের ভিডিও থেকে PAYEER একাউন্ট খুলে নিন।





Follow:

Facebook: Emon Bhuiyan

Page         : Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Jana Ojana

Channel-3: Earn with Emon


একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
আমি কি করে আইডি খুলবো