দৈনিক ২০০৳ ইনকাম | ফেসবুকের মত সাইট | RINBOOK

দৈনিক ২০০৳ ইনকাম | ফেসবুকের মত সাইট | RINBOOK





আমরা ফেসবুকে অনেক কিছু শেয়ার করি। নিজের ভাল লাগা খারপ লাগ নিয়ে পোষ্ট করি, পছন্দের ছবি ভিডিও পোষ্ট করি। কিন্তু এসব পোষ্টের বিপরিতে ফেসবুক আমাদের টাকা দেয় না। যদি ফেসবুকে পোষ্ট করে, অন্যের পোষ্টে লাইক কমেন্ট করে যদি ইনকাম করা যেতো তাহলে প্রত্যেক ব্যবহারকারী প্রতিদিন শত শত টাকা ইনকাম করতে পারতো। কিন্তু ফেসবুকতো এসবের জন্য আমাদের কোন টাকা দেয় না তাই ফেসবুকে পোষ্ট করে, লাইক, কমেন্ট করে আমাদের কোন ইনকাম হয় না। কেমন হয় যদি ফেসবুকের মত পোষ্ট করে, অন্যের পোষ্টে লাইক করে ও কমেন্ট করে টাকা ইনকাম করা যায়? খুব ভাল হয় তাইনা? তাহলে চলুন আর দেরি না করে আপনাদের RINBOOK সাইটের সাথে পরিচয় করিয়ে দেই। RINBOOK এ আপনি ফেরসবুকের মতই পোষ্ট করবেন, লাইক কমেন্ট করবেন আর টাকা ইনকাম করতে পারবেন।




RINBOOK কি?

RINBOOK হচ্ছে একটি বাংলাদেশি সোস্যাল মিডিয়া সাইট। ফেসবুকে আমরা যেভাবে সাইন আপ করে প্রোফাইল তৈরি করি ও পোষ্ট করি, RINBOOK একই রকল প্লাটফর্ম। RINBOOK এ একাউন্ট তৈরি করে ফেসবুকের মত পোষ্ট করা যায়। অন্যের পোষ্টে রিয়েক্ট করা যায় কমেন্ট করা যায়। আর এসবের জন্য RINBOOK আপনাকে টাকা প্রদান করবে। আপনি চাইলে এই সাইট থেকে দৈনিক ২ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।




কিভাবে একাউন্ট করবেন?

ইনকাম করার জন্য প্রথমে RINBOOK এ আপনাকে একাউন্ট তৈরি করতে হবে। একাউন্ট তৈরি করার জন্য এখানে ক্লিক করুন। এখন আপনার ইউসার নেম, ইমেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে একাউন্ট তৈরি করুন। একাউন্ট তৈরি করা হয়ে গেলে আপনার আইডিতে লগ ইন করুন। ইনকাম শুরু করার আগে আপনার RINBOOK আইডি সাজিয়ে নিন। যেভাবে ফেসবুকে প্রোফাইল পিকচার, কাভার ফটো, এবং নিজের তথ্য দিয়ে প্রোফাইল সবার কাছে সুন্দর ভাবে উপস্থাপন করি ঠিক সেই ভাবে সাজিয়ে নিন।




কিভাবে ইনকাম করবেন?

RINBOOK আপনাকে তাদের সাইটের সকল একটিভিটির জন্য টাকা প্রদান করবে। যদি আপনি আপনার প্রোফাইলে কোন পোষ্ট করেন তাহলে আপনাকে ১০ পয়েন্ট দেয়া হবে। যদি অন্য কারো পোষ্টে লাইক-কমেন্ট করেন তাহলে যথাক্রমে ৫ পয়েন্ট করে দেয়া হবে। আপনু যদি কোন ব্লগ পোষ্ট করেন তাহলে প্রত্যেক ব্লগ পোষ্টের জন্য অয়াবেন ১৫ পয়েন্ট। এছাড়াও আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। আপনার রেফারেল লিঙ্ক ব্যবহার করে যারা সাইন আপ করবে প্রত্যেক একাউন্টের জন্য ১০টাকা পাবেন।




কিভাবে উইথড্র করবেন?

আপনার একাউন্টে যখন ১ হাজার পয়েন্ট হয়ে যাবে তখন সেই পয়েন্ট অটোমেটিক ভাবে ডলারে কনভার্ট হয়ে যাবে। ১ হাজার পয়েন্টের জন্য আপনি পাবেন ১ ডলার বা ১০০টাকা। আপনার উপার্জিত টাকা Skrill একাউন্টের মাধ্যমে উইথড্র করতে পারবেন। Skrill থেকে আপনি নগদ, বিকাশ, রকেট বা ব্যাংক একাউন্টে ট্রান্সফার করতে পারবেন।




একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
এইখানে রেজিষ্ট্রেশন করতে পারতেছি না