৪২০৳ বিকাশে উইথড্র দিলাম | RINBOOK থেকে আয়

৪২০৳ বিকাশে উইথড্র দিলাম | RINBOOK থেকে আয়

Rinbook earning site payment proof


কিছু দিন আগে আমি ব্লগ সাইট ও ইউটিউব চ্যানেলে RIMBOOK নামে বাংলাদেশি একটা সোস্যাল সাইটের কথা শেয়ার করে ছিলাম। RIBOOK এ পোষ্ট করে, অন্যের পোষ্টে লাইক, কমেন্ট করে ইনকাম করা যায়। আবার ব্লগ পোষ্ট লিখেও আয় করা যায়। অনেকের এই সাইট নিয়ে একটু সন্দেহ ছিল তারা পেমেন্ট করবে কি না। তবে গতকাল আমি ৪ ডলারের পেমেন্ট পেয়েছি।




আমার যে ৪ ডলার ইনকাম হয়েছে সেই চার ডলার বিকাশের মাধ্যমে ১৪ জুলাই উইথড্র দেই। দেয়ার ২ ঘন্টা পরেও আমি বিকশে পেমেন্য পাই। আমাকে ৪ ডলার ৪২০৳ পেমেন্ট করে ডলার মূল্য ১০৫৳। RINBOOK মূলত বাংলাদেশি একটি সোস্যাল সাইট। যে সাইটে কিছুটা ফেসবুকের মত। ফেসবুকে আমরা বিভিন্ন কিছু পোষ্ট করি। অন্যের পোষ্টে লাইক করি কমেন্ট করি। এজন্য কিন্তু ফেসবুকে আমাদের কোন টাকা দেয় না। আর RINBOOK এ আপনি এসব করে ইনকাম করতে পারবেন।




RINBOOK পোষ্ট করা, লাইক-কমেন্ট করা ও ব্লগ পোষ্ট করার জন্য পয়েন্ট দিয়ে থাকে। আপনি এখানে প্রোফাইল খুলে ব্লগ করলে পাবেন ১৫ পয়েন্ট, RINBOOK এ পোষ্ট শেয়ার করলে ১০ পয়েন্ট, অন্যের পোষ্টে রিয়েক্ট ও কমেন্ট করলে যথাক্রমে ৫ পয়েন্ট। এভাবে প্রতিদিন আনলিমিটেড পোষ্ট, লাইক, কমেন্ট ও ব্লগে পোষ্ট লিখে পয়েন্ট অর্জন করা যাবে। আপনার একাউন্টে যখন ১০০০ পয়েন্ট হবে তখন আপনি ১$ ডলার পাবেন।





এছাড়া আপনার বন্ধুদের রেফার করলে প্রতি রেফারে ১০৳ পাবেন। এভাবে ২০জনকে রেফার করলে ইনকাম হবে ২০০ টাকা। একাউন্টে ১ ডলার হওয়ার সাথে সাথেই আপনি বিকাশের মাধ্যমে উইথড্র দিতে পারবেন। যেভাবে আমি ৪ ডলার উইথড্র দিয়ে ৪২০৳ টাকা পেয়েছি। তাই আজই RINBOOK এ একাউন্ট করুন আর ইনকাম করুন।




Follow:

Facebook   : Emon Bhuiyan

Page         : Android Teacher

Telegram   : Earn with Android Teacher


YouTube  Channel:

Channel-1: Android Teacher

Channel-2: Earn with Emon

Channel-3: Jana Ojana

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
Se akjon valo sele tar soritro kub valo